দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত ১০

দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত ১০। ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটলো। দুই গাড়ির সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। বুধবার সকাল পৌনে সাতটা নাগাদ এই ঘটনা ঘটেছে মাথাভাঙা কোচবিহার রাজ্য সড়কের পঞ্চানন সেতুর কাছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে মাথাভাঙা মহকুমা হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে ৫ জন হাসপাতালে ভর্তি হয়েছে বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দাওয়া হয়েছে। এদের মধ্যে বাসের চালকের অবস্থা আশঙ্কা জনক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মাথাভাঙা থানার পুলিশ।

আরও পড়ুন – মধ্যপ্রদেশে পুরসভা নির্বাচনে বিজেপির বড় জয়

ছুটে যায় দমকল কর্মীরা। এই দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষন মাথাভাঙা কোচবিহার রাজ্য সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এরপর পুলিশ এসে যান চলাচল স্বাভাবিক করেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন একটি বেসরকারি বাস দিনহাটা থেকে শিলিগুড়ির দিকে যাচ্ছিল উল্টো দিক থেকে একটি মাল বোঝাইটা মাথাভাঙ্গা থেকে কোচবিহার এর দিকে যাচ্ছিল সেই সময় ঘন কুয়াশা জেনে নিয়ন্ত্রণ হারিয়ে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয় এবং এতে বেশ কিছু বাসের যাত্রী আহত হয়েছে। এই ঘটনায় আতঙ্কের সৃষ্টি হয়েছে।

 

ঘটনার পর মাথাভাঙ্গা হাসপাতালে চিকিৎসাধীন আহতরা বলেন, ঘন কুয়াশার মধ্যে হঠাৎ করে বাসের সামনে ট্রাক ধাক্কা মারে। ভোর সাড়ে পাঁচটা নাগাদ আমরা বাসে উঠি। হঠাৎ ই সামনে থেকে একটি ট্রাক গাড়ির সামনে ধাক্কা মারে। তারপরেই আমরা আতকে উঠি। বেশ কয়েকজন আমরা আহত হই। এর মধ্যে গাড়ির চালক সবচেয়ে বেশি আহত হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। পাশাপাশি ঘটনার তদন্ত চলছে।