বাড়িতে ছাগল ঢুকে যাওয়াকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর বিবাদ। এক ছাত্রী ও তার মাকে বেধড়ক মারধরের অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে

বাড়িতে ছাগল ঢুকে যাওয়াকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর বিবাদ। এক ছাত্রী ও তার মাকে বেধড়ক মারধরের অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে। মালদার হরিশ্চন্দ্রপুর থানার খোপাকাটি গ্রামের ঘটনা। ঘটনার তদন্তে নেমেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

 

 

 

আহতরা হলেন রুমেলা খাতুন ও তার মা সোনাভান বিবি।জানা গিয়েছে সোনাভান বিবির ছাগল প্রতিবেশী মোজাম্মেল হকের বাড়িতে ঢুকে যায়। সেই ছাগলটিকে আটকে দেয় মোজাম্মেল হক। সোনাভান বিবি ও তার মেয়ে রুমেলা খাতুন ছাগলটিকে ছাড়াতে গেলে মোজাম্মেল ও তার ছেলে মুস্তাকআলম মা ও মেয়ের উপর চড়াও হয় এবং তাদেরকে বেধড়ক মারধর করে। গ্রামবাসীরা ছুটে আসতে অভিযুক্তরা সেখান থেকে পালিয়ে যায়। মা মেয়েকে উদ্ধার করে গ্রামবাসীরা প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসার পর রুমেলা খাতুনকে ছেড়ে দেওয়া হলেও সোনাভান বিবির আঘাত গুরুতর থাকায় তাকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহতদের পরিবারের পক্ষ থেকে দুই অভিযুক্তের বিরুদ্ধে হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।