প্রি-ওয়েডিং শ্যুট করতে গিয়ে গঙ্গার মাঝখানে আটকে দম্পতি

সোশ্যাল মিডিয়া মানেই চমকের ছড়াছড়ি! কিছু ভিডিও এমনই যা মুহূর্তেই ভাইরাল হয়। তেমনই এক ভিডিও নেটিজেনদের অবাক করেছে। প্রি-ওয়েডিং শ্যুট করতে গঙ্গার মাঝখানে আটকে পড়ে এক দম্পতি। তারপর….?

চলছে বিয়ের সিজন। বিয়ে্র দিনক্ষণ ঠিক হতেই প্রি-ওয়েডিং শ্যুট এখন প্রায় প্রত্যেক দম্পতির কাছে একটা ট্রেণ্ডে পরিণত হয়েছে। প্রি-ওয়েডিং সংক্রান্ত একাধিক ভিডিও এর আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ফটোগ্রাফাররাও দম্পতিদের প্রি-ওয়েডিং শ্যুটের লোকেশন থেকে পোশাক সবকিছুই নির্বাচন করে দেয়।
একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যেখানে দেখা যাচ্ছে এক দম্পতি প্রি-ওয়েডিং শ্যুট করতে গিয়ে গঙ্গার মাঝখানে আটকে পড়েছেন। পরে এসডিআরএফ এসে দম্পতিকে উদ্ধার করে।

আসলে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে কীভাবে এক দম্পতি গঙ্গা নদীর মাঝখানে আটকে পড়েন। ভিডিওটি ঋষিকেশের বলে জানা গিয়েছে। ভিডিওটি শেয়ার করতে গিয়ে লেখা হয়েছে….ঋষিকেশে প্রি-ওয়েডিং শ্যুট করতে গিয়ে ভুল হয়েছে! দম্পতিকে নিরাপদে রক্ষা করা হয়েছে।

ভিডিওটি একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে, যা এখন পর্যন্ত ১.৩ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে। ভিডিওটিতে প্রায় ১১ হাজার মানুষ লাইকও করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন…’এই মানুষগুলো কারা, কোথা থেকে এসেছে?’ অন্য একজন লিখেছেন এটা প্রিওয়েডিং নয়, প্রিডেথ শ্যুট।