ছেলের হাতে খুন মা, ঘটনায় গ্রেফতার অভিযুক্ত ছেলে

ছেলের হাতে খুন মা। ঘটনায় গ্রেফতার অভিযুক্ত ছেলে। হাতুড়ি ও ছুরি দিয়ে মাকে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। ঘটনায় গ্রেফতার অভিযুক্ত ছেলে। ঘটনা বাঁকুড়ার ছাতনা থানার চন্ডীদাস পল্লীর। ছেলের হাতে মায়ের খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার ছাতনা থানার চন্ডীদাস পল্লী এলাকার। জানা গেছে প্রাক্তন সেনা জওয়ান ছেলে সুমন্ত মন্ডল বাড়িতে কেউ না থাকায় মা কে একা পেয়ে ঘরের দরজা জানালা বন্ধ করে বাড়ির ভিতরে হাতুড়ি ও ছুরি দিয়ে নৃশংসভাবে হত্যা করে মা বন্দনা মন্ডল কে।

 

পরে পুলিশ গিয়ে দরজা জানালা ভেঙ্গে উদ্ধার করে মায়ের রক্তাক্ত মৃতদেহ। বাড়ি থেকে অভিযুক্ত ছেলেকে আটক করে ছাতনা থানার পুলিশ। পরে খুনের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় অভিযুক্ত সমন্ত মন্ডল কে। ধৃতকে রবিবার তোলা হবে বাঁকুড়া জেলা আদালতে। মৃতার স্বামী স্বপন মন্ডলের অভিযোগ, শনিবার বিকেলে বাজারে গিয়েছিলেন কিছু জিনিস পত্র কিনতে।

আরও পড়ুন – অর্পিতা পার্থের বন্ধ ফ্লাটে অসহায় সারমেয়রা

রাত্রি ৮ টা নাগাদ বাড়ি ফিরে এসে দেখেন বাড়ির দরজা ও জানালা সমস্ত কিছু ভিতর থেকে বন্ধ এরপরে স্থানীয় আত্মীয় ও পুলিশ কে খবর দিলে পুলিশ এসে দরজা জানালে ভেঙ্গে বাড়ির ভিতর থেকে রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করা হয় বন্দনা মন্ডলের। বাড়ির থেকে আটক করা হয় ছেলে সুমন্ত কে। অভিযুক্তের বাবার অভিযোগ ছেলে সুমন্ত নৃশংসভাবে খুন করেছে মাকে। ছেলের ফাঁসির দাবি তুলেছেন বাবা স্বপন মন্ডল। পরিবার সুত্রে জানা গেছে সুমন্ত সি আই এস এফ কর্মরত ছিল গত ১ বছর চাকরি থেকে ছেড়ে বাড়ি চলে আসে সে।

 

তারপর থেকে বাড়িতে থাকত সে। মাঝে মাঝে বাবা ও মায়ের উপর অত্যাচার চালাত বলেও জানা গেছে পরিবার সুত্রে। তবে খুনের সঠিক কারন জানা যায়নি। পরিবারের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে সুমন্ত কে। ধৃতকে রবিবার তোলা হবে বাঁকুড়া জেলা আদালতে। কেন এই ঘটনা তা জানার চেষ্টা চালাচ্ছে ছাতনা থানার পুলিশ। মানসিক অবসাদ থেকে খুনের ঘটনা বলে প্রাথমিক অনুমান পুলিশের। বাড়ি থেকে হাতুড়ি ও ছুরি বাজেয়াপ্ত করেছে পুলিশ।  ছেলের হাতে খুন মা