অর্পিতা পার্থের বন্ধ ফ্লাটে অসহায় সারমেয়রা

অর্পিতা পার্থের বন্ধ ফ্লাটে অসহায় সারমেয়রা, দেখাশোনার দায়িত্ব নিতে ইডিকে আবেদন বর্ধমানের পশুপ্রেমী সংস্থার। অর্পিতা পার্থের বন্ধ ফ্লাটের ভিতরে থেকে যাওয়া সারমেয়দের দেখাশোনার দায়িত্ব নিতে ইডিকে আবেদন জানিয়েছে বর্ধমানের ‘ভয়েস ফর দা ভয়েসলেস’ নামক এক পশুপ্রেমী সংস্থা। অর্পিতা পার্থের একাধিক ফ্লাট থেকে কোটি কোটি টাকা উদ্ধারের পর থেকে তদন্তের প্রয়োজনে সীল করা হয়েছে ফ্লাট ও বাড়িগুলি। আর সমস্যা শুরু হয়েছে এখান থেকেই। টালিগঞ্জের ডায়মন্ড সিটি সাউথ আবাসনের ১৯তলায় বন্ধ ফ্ল্যাটের ভিতরে অসহায় অবস্থায় আটকে রয়েছে ৯টি বিভিন্ন বিদেশি প্রজাতির সারমেয়।

 

প্রায় একপ্রকার অনাহারে দিন কাটছে তাদের বলে আশঙ্কা।  সারমেয়গুলির মধ্যে একটি রটওয়েলার, একটি ইংলিশ বুলডগ, একটি ফ্রেঞ্চ বুলডগ। তা ছাড়াও রয়েছে একটি করে পাগ এবং বিগ্‌ল প্রজাতির কুকুর। রয়েছে দু’টি করে ল্যাব্রাডর এবং গোল্ডেন রিট্রিভার। এদের প্রত্যেকের খাদ্যাভ্যাস এক একরকম। স্বাভাবিকভাবেই এই প্রাণীদের অসহায় অবস্থার কথা চিন্তা করে বর্ধমানের ভয়েস ফর দ্যা ভয়েসলেস সংস্থার কর্ণধার অভিজিৎ মুখার্জি ইডি কে চিঠি লিখে এই সারমেয়দের দায়িত্বভার নেওয়া ও তাদের চিকিৎসার ব্যবস্থা করার আবেদন জানিয়েছেন।

আরও পড়ুন – সমগ্র দেশের পাশাপাশি আমাদের রাজ্যে ও বাড়ছে হ্যাকার দের দৌরাত্ম

পশুপ্রেমী সংস্থাটির আশঙ্কা পরিমান মত খাবার ও পানীয় জল না পেলে অসহায় সারমেয়গুলি অসুস্থ হয়ে পরতে পারে, তাদের ডিহাইড্রেশন হতে পারে। তাই তাদের চিকিৎসা এবং প্রয়োজনে স্যালাইন ও দিতে হতে পারে। তাই বর্ধমানের পশু হাসপাতালে নিয়ে আসতে চায় ওই পশুপ্রেমী সংস্থার কর্মকর্তারা। সারমেয়দের প্রান বাঁচাতে তারা ইডির সহযোগিতার আবেদন জানিয়েছেন। অর্পিতা পার্থের বন্ধ ফ্লাটে