টলিপাড়ায় আতঙ্ক, শ্রীলেখার স্বীকারোক্তিতে উদ্বিগ্ন তারকারাও।

‘২০২৪- ই আমার শেষ..!’ টলিপাড়ায় আতঙ্ক, শ্রীলেখার স্বীকারোক্তিতে উদ্বিগ্ন তারকারাও
ইন্ডাস্ট্রির বুকে এতদিন থাকতে থাকতে যত সমস্যাই না হতে পারে। দর্শকদের ভালবাসার পাশাপাশি কটাক্ষ, আবার কখনও কখনও রাজনীতির উল্লেখ, নানা কিছুই ঘটতে পারে। এমন একটি মানুষ, যিনি বারবার বিতর্কে জড়িয়েছেন তিনি শ্রীলেখা মিত্র । অভিনেত্রী নিজের সোজা সাপটা মন্তব্যের জেরে, বারবার ফ্যাসাদেও পড়েছেন।

তবে, এবার বছর শেষের দিকেই যা বললেন.. তাতে চমকে যেতে হয়। আঁতকে উঠলেন তারকারাও। কিন্তু কেন? সকলেই সোজা প্রশ্ন করলেন কী হয়েছে যে এমন সিদ্ধান্ত! অভিনেত্রী, শ্রীলেখা কী এমন লিখলেন, যাতে চমকে গেলেন সকলে? অভিনেত্রী, এমনিও এখন খুব একটা নিজের মন্তব্য রাখেন না। সোশ্যাল মিডিয়ার বুকেও তাঁর নিরবতা লক্ষ্য করা যায়।

গতকাল, তিনি একটি পোস্ট করেন যাতে লেখা, ২০২৪ সাল আমার জন্য শেষ বছর। আর এটুকু উল্লেখ সকলকে স্তব্ধ করে রেখে দিয়েছে। এমন একটি মন্তব্য দেখার পরেও, কেউ চুপ থাকতে পারেন? অভিনেত্রীর মন্তব্যে টলিপাড়ার অন্যান্য তারকারা সকলেই উদ্বিগ্ন।

অভিনেত্রী রিমঝিম বললেন, কী হয়েছে শ্রী দি? অভিনেতা অর্জুন দাশগুপ্ত বললেন, মানেটা কী? কিন্তু কেন? আবার অন্যদিকে, মানসী সিনহা যথেষ্ট আতঙ্কে। কাছের বন্ধুর, এহেন মন্তব্যে রীতিমতো স্তম্ভিত তিনি। সোজা জিজ্ঞেস করলেন, আর সিনেমা করবি না? ২০২৪ শেষ? এর জেরেই আরেক জনৈক ব্যাক্তি নিজের ঝোলা খুলে বসলেন। সে তাঁর কথার মাধ্যমেই জানালেন, কীভাবে দিনের পর দিন তাঁকে ইন্ডাস্ট্রিতে হ্যাটা করা হয়েছে। নানা কটু কথার মধ্যে দিয়ে গিয়েছেন তিনি। এর উত্তরে মানসী এও বলেন…

“শ্রীলেখা আমার খুব ভাল বন্ধু। খুব কাছের ও। আমি জানি ওর সঙ্গে কী করে কথা বলব। আপনি কনসার্ন দেখে ভাল লাগল। যদি পারেন তো আপনি আপনার মত করে সামলান।” প্রসঙ্গত, শ্রীলেখা তথাগত মুখোপাধ্যায়ের পারিয়া ছবিতে কাজ করেছেন। পথের চারপেয়দের নিয়ে, এক ছবি হতে চলেছে এটি। সামনেই রিলিজ।