দক্ষিণ দিনাজপুরে দলীয় কর্মসূচিতে যোগ দিতে যাওয়ার পথে মালদাতে সাংবাদিক সম্মেলনে মুকুল রায় ও কৈলাশ বিজয় বর্গীয় কি বললেন শুনুন

 

একদিন আইডেন্টিটি নো ভোট এই দাবি নিয়ে যুব কংগ্রেসের ১৩ জন কর্মী কলকাতার রাজপথে শহীদ হয়েছিল। আজকে তৃণমূল কংগ্রেসের শহীদ দিবস পালন করার কোনো নৈতিক অধিকার নেই। আজ যেটা হচ্ছে এটা মেকি সমাবেশ। বাংলার গণতন্ত্রকে ধ্বংস করেছে শাসকদল। তৃণমূল কংগ্রেসের শহীদ দিবসকে এভাবেই কটাক্ষ করলেন মুকুল রায়। শনিবার দক্ষিণ দিনাজপুরে দলীয় কর্মসূচিতে যোগ দিতে যাওয়ার পথে মালদাতে সাংবাদিক সম্মেলনে একথা বলেন মুকুল রায়।পঞ্চায়েত নির্বাচনের পরবর্তী সময় বিজেপি থেকে জয়ী অনেক জনপ্রতিনিধিরা তৃণমূলে যোগ দিচ্ছে সাংবাদিকদের এই প্রশ্নে মুকুল রায় বলেন পুলিশ মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়ার হুমকি দিচ্ছে তার জেরেই এই ঘটনা ঘটছে তিনি শাসক দলকে আরো কটাক্ষ করে বলেন জেলার পুলিশ সুপার হয়ে গেছেন জেলা সভাপতি ও থানার ওসি আইসি হয়ে গেছে ব্লক সভাপতি। তৃণমূল সিপিএম এর থেকেও খারাপ চোর তারাতে ডাকাত ডেকে এনেছি।

কেন্দ্রের অনাস্থা প্রস্তাব নিয়ে কৈলাশ বিজয় বর্গীয় বলেন শিবসেনা আমাদের পক্ষে না থাকলেও বিপক্ষেও থাকেনি। 2019 এর লোকসভা নির্বাচনে শিবসেনার সাথে সমস্যা মিটে যাবে।