পস্কো আইনের অভিযুক্ত যেন কোন প্রকার ছাড়া না পায়, দাবিতে হিরাপুর থানায় ধর্না অগ্নিমিত্রার

পস্কো আইনের অভিযুক্ত যেন কোন প্রকার ছাড়া না পায়, দাবিতে হিরাপুর থানায় ধর্না অগ্নিমিত্রার। গত বিশ্বকর্মা পুজোর দিন বার্নপুর এলাকায় এক নাবালিকার শিলতাহানি হয় বলে অভিযোগ। এই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার সকালে, হিরাপুর থানায় ওই ঘটনার পরিপ্রেক্ষিতে অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে বিক্ষোভ আন্দোলন করেন আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পল।

 

অগ্নিমিত্রা বলেন, শিলতাহানির ঘটনার অভিযোগ পাওয়ার পর অভিযুক্তকে গ্রেফতার করে হিরাপুর থানার পুলিশ। এই ঘটনায় তিনি পুলিশের ভূমিকার প্রশংসা করলেও তিনি জানান, অভিযোগ তুলে নেওয়ার জন্য অভিযোগকারীকে রীতিমতো হুমকি দেওয়া হচ্ছে। তিনি বলেন, পস্কো আইনে অভিযুক্ত আসামির উপযুক্ত শাস্তির ব্যবস্থা করুক পুলিশ প্রশাসন। কোনরূপ যেন ছাড় না পায় অভিযুক্ত। আমি নজর রাখছি। পুলিশ যেন এই মামলায় ঢিলেমি না দেয়, বলে হুঁশিয়ারি দেন অগ্নিমিত্রা।

আরও পড়ুন – পূজোর আগে হারানো সাবেকি মিষ্টির স্বাদ দিতে কলকাতায় মিষ্টি কার্নিভ্যাল

উল্লেখ্য, গত বিশ্বকর্মা পুজোর দিন বার্নপুর এলাকায় এক নাবালিকার শিলতাহানি হয় বলে অভিযোগ। এই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার সকালে, হিরাপুর থানায় ওই ঘটনার পরিপ্রেক্ষিতে অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে বিক্ষোভ আন্দোলন করেন আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পল। অগ্নিমিত্রা বলেন, শিলতাহানির ঘটনার অভিযোগ পাওয়ার পর অভিযুক্তকে গ্রেফতার করে হিরাপুর থানার পুলিশ।

 

এই ঘটনায় তিনি পুলিশের ভূমিকার প্রশংসা করলেও তিনি জানান, অভিযোগ তুলে নেওয়ার জন্য অভিযোগকারীকে রীতিমতো হুমকি দেওয়া হচ্ছে। তিনি বলেন, পস্কো আইনে অভিযুক্ত আসামির উপযুক্ত শাস্তির ব্যবস্থা করুক পুলিশ প্রশাসন। কোনরূপ যেন ছাড় না পায় অভিযুক্ত। আমি নজর রাখছি। পুলিশ যেন এই মামলায় ঢিলেমি না দেয়, বলে হুঁশিয়ারি দেন অগ্নিমিত্রা। পস্কো আইনের