ফুটবলার রোনাল্ডোর দাম দেখুন কত

ফুটবলার রোনাল্ডোর দাম দেখুন কত? তিনি দীর্ঘদিন ধরেই মোটা দামে ক্লাবে খেলছেন। এবার তিনি ম‍্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে দিয়েছেন। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এখন ফ্রি ফুটবলার। যে কোনও ক্লাব তাঁকে নিতে পারে। কিন্তু কোন দলে খেলবেন তিনি, সেটা এখনও স্পষ্ট হয়ে উঠেনি। সৌদি আরবের ক্লাব ‘আল নাসে’র রোনাল্ডোকে নেওয়ার ইচ্ছা প্রকাশ করল।

 

পর্তুগিজ তারকাকে তিন বছরের জন্য সই করাতে চায় তারা। তার জন্য ১৮৩৭ কোটি টাকার চুক্তি করতেও তৈরি।কিছু দিন আগে এক সাক্ষাৎকারে রোনাল্ডো তাঁর ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এবং কোচ এরিক টেন হ্যাগ সম্পর্কে এমন কিছু কথা বলেন যা মেনে নিতে পারেনি তারা। এর পরেই রোনাল্ডোকে ম্যাঞ্চেস্টারে রাখা হবে কি না তা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছিল। কোচ এবং ক্লাবের কর্তারা নিজেদের মধ্যে কথাও বলেন রোনাল্ডোকে নিয়ে। শেষ পর্যন্ত বিশ্বকাপে খেলতে নামার ৪৮ ঘণ্টা আগে ক্লাবহীন হয়ে যান রোনাল্ডো। তার পর থেকেই আলোচনা শুরু রোনাল্ডো কোন ক্লাবে খেলবেন তা নিয়ে।

আরও পড়ুন – বাংলার চাল বাংলাদেশে রপ্তানি হোক দিল্লীর সরকার চায় নাঃ জ্যোতিপ্রিয় মল্লিক

উল্লেখ্য, তিনি দীর্ঘদিন ধরেই মোটা দামে ক্লাবে খেলছেন। এবার তিনি ম‍্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে দিয়েছেন। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এখন ফ্রি ফুটবলার। যে কোনও ক্লাব তাঁকে নিতে পারে। কিন্তু কোন দলে খেলবেন তিনি, সেটা এখনও স্পষ্ট হয়ে উঠেনি। সৌদি আরবের ক্লাব ‘আল নাসে’র রোনাল্ডোকে নেওয়ার ইচ্ছা প্রকাশ করল। পর্তুগিজ তারকাকে তিন বছরের জন্য সই করাতে চায় তারা।

 

তার জন্য ১৮৩৭ কোটি টাকার চুক্তি করতেও তৈরি।কিছু দিন আগে এক সাক্ষাৎকারে রোনাল্ডো তাঁর ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এবং কোচ এরিক টেন হ্যাগ সম্পর্কে এমন কিছু কথা বলেন যা মেনে নিতে পারেনি তারা। এর পরেই রোনাল্ডোকে ম্যাঞ্চেস্টারে রাখা হবে কি না তা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছিল। কোচ এবং ক্লাবের কর্তারা নিজেদের মধ্যে কথাও বলেন রোনাল্ডোকে নিয়ে। শেষ পর্যন্ত বিশ্বকাপে খেলতে নামার ৪৮ ঘণ্টা আগে ক্লাবহীন হয়ে যান রোনাল্ডো। তার পর থেকেই আলোচনা শুরু রোনাল্ডো কোন ক্লাবে খেলবেন তা নিয়ে।