অভিনেতা ( Actor ) সিদ্ধার্থ শুক্লার শেষকৃত্য নিয়ে অনুষ্কার কিছু কথা

Actor
Actor

 

অভিনেতা ( Actor )   সিদ্ধার্থ শুক্লার  শেষকৃত্য নিয়ে অনুষ্কার কিছু কথা
ছবি সংগ্রহে সাইন টিভি

 

অভিনেতা ( Actor )  সিদ্ধার্থ শুক্লার মৃত্যু গোটা দেশকে নাড়িয়ে  দিয়েছে। অভিনেতার শেষ যাত্রার সময় অনেক ভিডিও বেরিয়েছিল, যা মানুষের চোখে অনেক জল এনে দিয়েছিল। কিন্তু এই মিডিয়া কভারেজ দেখে অনেক তারকা সমস্যায় Anushka  পড়েছেন এবং তারা সোশ্যাল মিডিয়ায় তাদের রাগ শেয়ার করেছেন।

 

প্রকৃতপক্ষে, অভিনেতার ( Actor )  শেষকৃত্যের সময়, ওশিওয়ারার শ্মশানে এত ভিড় ছিল যে পুলিশের কঠোরতা সত্ত্বেও, প্রয়াত অভিনেতার পরিবার এবং বন্ধুদের (সিদ্ধার্থ শুক্লা অন্ত্যেষ্টিক্রিয়া) শ্মশানে প্রবেশের জন্য কঠোর সংগ্রাম করতে হয়েছিল। কারণ ছিল সেখানে বিপুল সংখ্যক ফটোগ্রাফারের উপস্থিতি।

 

সিদ্ধার্থ শুক্লের ( Actor )  শেষ যাত্রার অনেক ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে, অনুষ্কা  শর্মা থেকে গৌহর খান, রাহুল বৈদ্যের মতো তারকারা তাদের অসন্তুষ্টি প্রকাশ করেছেন এবং পাপারাজ্জিদের তীব্রভাবে শ্রেণীভুক্ত করেছেন। অভিনেতার শেষ সফরের সময় ছবি ও ভিডিও তোলার জন্য সেলিব্রেটিরা পাপারাজ্জিদের সমালোচনা করেন এবং প্রয়াত অভিনেতার পরিবারকে শান্তিতে শোক জানাতে বলেন।

 

আর ও পড়ুন    দিল্লির ( Delhi ) এই ভবনগুলো সন্ত্রাসীদের টার্গেটে

 

অনুষ্কা শর্মা কৌতুক অভিনেতা জাকির খানের কিছু লাইন ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, যার মাধ্যমে তিনি সেলিব্রিটিদের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া তার ছবি নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন। এই লাইনগুলো এরকম কিছু- ‘তারা আপনাকে মানুষ মনে করে না। এজন্যই কোন লাইন নেই, কোন সীমানা নেই। আপনার মৃতদেহ তাদের জন্য আত্মাহীন দেহ নয়। ছবি তোলার আর একটা সুযোগ।

 

যতটুকু সম্ভব. ‘এগুলো দাঙ্গায় জ্বলন্ত বাড়ি থেকে বাসন চুরি করার চেষ্টার মতো, কারণ আপনি তাদের পরে কী করবেন। সর্বোচ্চ ১০  টি ছবি, ৫  টি গল্প, ৩  টি ভিডিও এবং২  টি গল্প। ১ টি পোস্ট এবং এটি শেষ হয়ে গেছে, তাই আপনার মৃত্যু একটি দর্শন হবে। ‘

 

 

এমনকি কান্নাকাটি করা মাও একটি দর্শন, দু:খে ভেঙে যাওয়া বাবা একটি তামাশা, অসহায় বোন, সাহস হারানো, ভাই, প্রতিটি মানুষ যারা আপনাকে ভালোবাসে তাদের কাছে একটি দর্শন। আপনি যদি বেঁচে থাকতেন, জিনিসগুলি অন্যরকম হত। তোমার মৃত্যুর পর তোমার কান্না আর কান্না এখন তাদের ক্ষুধা মেটাবে। শেষ পর্যন্ত জাকির লিখেছেন, ‘শুধু বলছি যে তুমি এবং আমি এই জীবন বেছে নিয়েছি। আপনি যদি বেঁচে থাকাকালীন এই জিনিসটি জানতেন, তাহলে আপনিও সম্ভবত কম দুঃখ বোধ করবেন।

 

শেষবারের মতো চোখ বন্ধ করার আগে, আপনার বন্ধুদের মধ্যে, সুখী হোন, আপনার মানুষকে ভালবাসুন, অনেক কিছু শিখুন, নতুন সম্পর্ক তৈরি করুন। শুধু তাদের জন্য বাঁচো না। নিজের জন্য বাঁচুন কারণ তাদের মতে আপনি মানুষ নন।