বহরমপুর সাংবাদিক বৈঠকে অধীর রঞ্জন চৌধুরী

প্রার্থীদের

বহরমপুর সাংবাদিক বৈঠকে অধীর রঞ্জন চৌধুরী। আজ জেলা কংগ্রেস কার্যালয় বসে সাংবাদিক বৈঠকে অধীর রঞ্জন চৌধুরী বললেন মানুষকে সংঘবদ্ধভাবে প্রতিরোধ করতে হবে। ভোটের অধিকার জনগণের ন্যায্য অধিকার, সেই অধিকার কারো দোয়ার দয়ার অধিকার নয়, ভোটের অধিকার ভারতবর্ষের সংবিধান আপনাকে দিয়েছে সেই ভোট দেয়ার অধিকার এর জন্য আপনাকে পথে নামতে হবে আমরা আপনাদের সামনে সব সময় আছি বলে জানান বহরমপুর এর সাংসদ অধীর রঞ্জন চৌধুরী।

 

তিনি আরো বলেন আমি আমার জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে বহরমপুর এর মানুষের সঙ্গে ছিলাম, আছি, থাকবো। যখনই আমরা সুযোগ পেয়েছি বহরমপুর এর মানুষের জন্য ভালো কাজ করেছি, উন্নয়ন করার চেষ্টা করেছি আর বহরমপুরের মানুষের কাছে এইসব বলা মানে মায়ের কাছে মাসির গল্প করা।

 

নির্বাচনের জয় লাভের ব্যাপারে অধীর রঞ্জন চৌধুরী বলেন ওরা তো ভয় দেখিয়ে লুট করে গুলি-বন্দুক দেখিয়ে আগের থেকেই চারপাশটা ওয়ার্ডে জিতে আছে ,যদি নির্বাচন হয় ফলাফল কি হবে জানিনা, নির্বাচনের আগেই ওরা সবকটা আসনে জেতার দাবি করতেই পারে ।দুটো আসন ওরা আগেই লুট করে নিয়েছে, একটা অপহরণ করে, একটা ভয় দেখিয়ে, দুটো কংগ্রেস প্রার্থী কে নির্বাচনের জালিয়াতি করে, তাদের প্রার্থী পথ খারিজ করে দিয়েছে ।এর বিরুদ্ধে আমরা হাইকোর্ট যাব বলে জানান অধীর চৌধুরী ।

 

আর ও পড়ুন      জলের পাইপ ফেটে জলমগ্ন গোটা এলাকা, চরম দুর্ভোগে বাসিন্দারা

 

বহরমপুরে সব কটা আসন জিতে বোর্ড গঠন করবে বলেছে, আমরা একটা কথাই বলছি ভোট করতে দিন, জনগণ যে রায় দিবে আমরা মাথা পেতে নিব। আপনারা শুধু স্বচ্ছভাবে ভোট করতে দিন, এই দাবি রাখলেন সাংবাদিক বৈঠকে অধীর রঞ্জন চৌধুরী।

 

উল্লেখ্য,বহরমপুর সাংবাদিক বৈঠকে অধীর রঞ্জন চৌধুরী। আজ জেলা কংগ্রেস কার্যালয় বসে সাংবাদিক বৈঠকে অধীর রঞ্জন চৌধুরী বললেন মানুষকে সংঘবদ্ধভাবে প্রতিরোধ করতে হবে। ভোটের অধিকার জনগণের ন্যায্য অধিকার, সেই অধিকার কারো দোয়ার দয়ার অধিকার নয়, ভোটের অধিকার ভারতবর্ষের সংবিধান আপনাকে দিয়েছে সেই ভোট দেয়ার অধিকার এর জন্য আপনাকে পথে নামতে হবে আমরা আপনাদের সামনে সব সময় আছি বলে জানান বহরমপুর এর সাংসদ অধীর রঞ্জন চৌধুরী।তিনি আরো বলেন আমি আমার জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে বহরমপুর এর মানুষের সঙ্গে ছিলাম, আছি, থাকবো।

 

যখনই আমরা সুযোগ পেয়েছি বহরমপুর এর মানুষের জন্য ভালো কাজ করেছি, উন্নয়ন করার চেষ্টা করেছি আর বহরমপুরের মানুষের কাছে এইসব বলা মানে মায়ের কাছে মাসির গল্প করা।নির্বাচনের জয় লাভের ব্যাপারে অধীর রঞ্জন চৌধুরী বলেন ওরা তো ভয় দেখিয়ে লুট করে গুলি-বন্দুক দেখিয়ে আগের থেকেই চারপাশটা ওয়ার্ডে জিতে আছে ,যদি নির্বাচন হয় ফলাফল কি হবে জানিনা, নির্বাচনের আগেই ওরা সবকটা আসনে জেতার দাবি করতেই পারে ।দুটো আসন ওরা আগেই লুট করে নিয়েছে, একটা অপহরণ করে, একটা ভয় দেখিয়ে, দুটো কংগ্রেস প্রার্থী কে নির্বাচনের জালিয়াতি করে, তাদের প্রার্থী পথ খারিজ করে দিয়েছে ।এর বিরুদ্ধে আমরা হাইকোর্ট যাব বলে জানান অধীর চৌধুরী ।