দুর্ঘটনার কবলে সঙ্গীতশিল্পী পৌষালী

দুর্ঘটনার কবলে সঙ্গীতশিল্পী পৌষালী! এখন কেমন আছেন?

দুর্ঘটনার কবলে সঙ্গীতশিল্পী পৌষালী বন্দ্যোপাধ্যায়ের গাড়ি। জানা গিয়েছে, সাগরদিঘিতে অনুষ্ঠান করতে যাচ্ছিলেন তিনি। তার আগেই বেথিয়াডহরির কাছে নাকাশিপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন পৌষালী। তবে গাড়ির চালক ও সাউন্ড ম্যানের আঘাত লেগেছে। কারও চোট গুরুতর নয় বলেই খবর।
সোশাল মিডিয়ায় দুর্ঘটনাগ্রস্ত একটি গাড়ির ছবি শেয়ার করেছিলেন পৌষালী। ক্যাপশনে লিখেছিলেন অ্যাক্সিডেন্ট। এতেই উদ্বিগ্ন হয়ে পড়েন গায়িকার অনুরাগীরা। যদিও গাড়ির ছবি এখন আর শিল্পীর ভেরিফায়েড প্রোফাইলে নেই। তবে সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তর দিতে গিয়ে পৌষালী জানান, তাঁদের টিমের গাড়ি নিয়ম মেনেই যাচ্ছিল। আচমকাই অন্য একটি গাড়ি ইন্ডিকেটর না দিয়ে বাম দিক থেকে ডান দিকে চলে আসে। আর টাল সামলাতে না পেরে তাঁদের গাড়িকে ধাক্কা মারে।

শোনা গিয়েছে, যে গাড়ি দুর্ঘটনাগ্রস্ত হয়েছে তাতে পৌষালী ছিলেন না ছিলেন তাঁর মিউজিশিয়ানরা। গাড়ির চালক ও সাউন্ড ম্যানের আঘাত লাগে। সঙ্গে সঙ্গে এক চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করে তাঁদের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়। এখন দুজনই ঠিক আছে বলে খবর। যদিও এমন ঘটনায় শো বাতিল করেননি শিল্পী। শ্রোতাদের কথা মাথায় রেখেই অনুষ্ঠান মঞ্চে গিয়ে গান গেয়েছেন তিনি।

রিয়ালিটি শো ‘সারেগামাপা’-র মঞ্চ থেকে পৌষালীর খ্যাতির সফর শুরু হয়েছিল। তাঁর দরাজ গলা শ্রোতাদের মন জয় করে নিয়েছে। এখন নানা জায়গায় শোয়ের ডাক পান শিল্পী। তাঁর একাধিক অ্যালবামও মুক্তি পেয়েছে। এছাড়া সোশাল মিডিয়ায় বেশ সক্রিয় গায়িকা। নানা সময়ে গান ও গল্প শ্রোতাদের সঙ্গে ভাগ করে নেন।