প্রমাণ না করতে পারলে ওনার বিরুদ্ধে মানহানির মামলা করব- মন্ত্রী পুলক রায়

প্রমাণ না করতে পারলে ওনার বিরুদ্ধে মানহানির মামলা করব- মন্ত্রী পুলক রায়। আমার বিরুদ্ধেও একটা জায়গায় উনি অভিযোগ করেছেন। সেই পরিপ্রেক্ষিতে আমি ১৭ তারিখে ওনাকে চিঠি দিয়েছি। ২২ তারিখ সন্ধ্যাবেলা উনি সেই চিঠি রিসিভ করেছেন। আমি বলছি, যদি উনি প্রমাণ না করাতে পারেন তাহলে আমার সম্মানহানি করার জন্য আমি ওনার বিরুদ্ধে মানহানির মামলা করব।

আরও পড়ুন – মাছ মাংসের চড়া দাম, তাই চাহিদা বেড়েছে ঝিনুকের

শনিবার উলুবেড়িয়ার বিরশিবপুরে শিশু মিলন উৎসবে অংশ নিতে এসে নাম না করে রাজ্যের বিরোধীদল নেতা শুভেন্দু অধিকারী কে এইভাবে হুঁশিয়ারি দেন রাজ্যের জনস্বাস্থ্য ও কারিগরি এবং পূর্ত দপ্তরের মন্ত্রী পুলক রায়। প্রসঙ্গত কয়েকদিন আগে বিরোধী দল নেতা সাংবাদিক সম্মেলন করে জনসাস্থ্য ও কারিগরি দপ্তরের বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ তুলেছিলেন। আর সেই অভিযোগের পরিপ্রেক্ষিতেই এদের নাম না করে শুভেন্দু অধিকারী কে একহাত নেন মন্ত্রী পুলক রায়। এদিন তিনি বলেন মাঝে মধ্যেই পিসি চোর ভাইপো চোর বলে চিৎকার করছেন। ক্ষমতা থাকলে বল কোন ভাইপো চোর।

 

তুমি বলছো কয়লা চোর। আর আমরা দেখছি কেন্দ্রীয় কয়লা মন্ত্রী সবথেকে বড় কয়লা মাফিয়ার হোটেলে বসে আছে। এদিন মন্ত্রী পুলক রায় বলেন প্রথমে বলল ডিসেম্বরে সরকার ভেঙে যাবে। এখন বলা বন্ধ হয়েছে। এখন বলছে মানুষের রায় সরকার ফেলবো। আরে মানুষ তো রায় দিয়ে দিয়েছে। আবার ২০২৬ সালে মানুষ রায় দেবে এবং সেই রায় মমতা বন্দ্যোপাধ্যায় চতুর্থবারের জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী হবে বলেন দাবি করেন মন্ত্রী পুলক রায়। এদিন তিনি বলেন মানুষের জন্য কাজ করতে হবে। তবে তৃণমূল কংগ্রেসের কেউ ভুল করলে তার দায়িত্ব দল নেবে না বলেও সাবধান করে দেন মন্ত্রী পুলক রায়। প্রমাণ না করতে পারলে