বিশ্বকাপ চলাকালীন পাকিস্তানের প্রাক্তনকে পাল্টা সামির

বিশ্বকাপে ভারতের কাছে হেরেছে পাকিস্তান। আর ভারতীয় টিমকে নিয়ে বিশ্বকাপ চলাকালীন অহেতুক কটাক্ষ করেছিলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার হাসান রাজা। তিনি বলেছিলেন, ভারতীয় বোলারদের জন্য আইসিসি বিশেষ রকমের বল বানিয়েছে। তাঁরা বোলিংয়ে বিশেষ সুবিধে পাচ্ছেন।

এখানেই শেষ নয়, রাজা আরও জানিয়েছেন, ভারতীয় দলের বোলাররা পিচেরও সুবিধে পাচ্ছেন। শামি, সিরাজ ও বুমরারা বোলিং করলে পিচ একরকম ব্যবহার করছে। বাকিরা সেই সুবিধে পাচ্ছে না। এমনকী বিশ্বকাপে ডিআরএসকে ভারতীয় বোলাররা ব্যবহার করছে, তারা চালাকি করে রিভিউ নিচ্ছে।

আরও পড়ুন: বৈঠকে বালুর মন্ত্রিত্ব নিয়ে কথা হল না

রাজার এই কথা শুনে মহম্মদ শামি এদিন তীব্র প্রতিক্রিয়া দিয়েছেন। শামি বলেছেন, হাসান রাজা, আপনাকে বলছি, শুনে রাখুন আমরা খেলছি বিশ্বকাপ, ভাববেন না এটা পাড়ার টুর্নামেন্ট! নিজেদের দলের দিকে নজর রাখুন। অন্যরা ভাল করলে প্রশংসা না করতে পারেন, বদনাম করবেন না।

সেই সমালোচনার জবাব দিতেই বুধবার ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন শামি। সেই পোস্টে লিখেছেন, আপনারা খেলার দিকে মন দিন। অন্যদের সাফল্যও উপভোগ করতে শিখুন। আপনি নিজেও তো ক্রিকেটার ছিলেন।”

রাজার বক্তব্যের বিরোধিতা করেছিলেন আক্রাম। তিনি বলেছেন, আমাদের কিছু ক্রিকেটার রয়েছে, যাঁরা ফালতু কথা বলে আমাদের দেশের ক্রিকেট সংস্কৃতিকে নষ্ট করছেন। বোকা বোকা কথা বলে সকলের কাছে অসম্মানের পাত্র হচ্ছেন। শামি সেই কথা টেনেই লিখেছেন, রাজা আপনি আক্রাম ভাইয়ের কথা থেকে কিছু শিখুন। উনি তো বুঝিয়ে বলছেন, সেটি বুঝতেও এত অসুবিধে হচ্ছে কেন!

https://g.co/kgs/RurKaa

বিশ্বকাপ চলাকালীন পাকিস্তানের প্রাক্তনকে পাল্টা সামির