শশী পাঁজা প্রেস কনফারেন্স

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আবারও ইডি গতকাল তাঁর জন্মদিনের উপহার পাঠিয়েছেন সমনের মধ্যে দিয়ে। তৃণমূল কংগ্রেস হচ্ছে বিজেপির টার্গেট।
বাংলার মানুষ জানেন আমরা টার্গেট। নোটিশ পৌঁছায় যারা তৃণমূল কংগ্রেসে আছেন। এটা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত প্রতিহিংসা এটা বিজেপি প্রমাণিত করছে। এই পুজো হয়ে গেল মায়ের বিসর্জনও হয়নি তার মধ্যে এক মন্ত্রীর বাড়ি গিয়ে তাঁকে জেলে পাঠানো হয় গেলো।



এরপর আবার কালীপুজো, মমতা বন্দ্যোপাধ্যায় এর বাড়িতে পুজো হয় এবং তাঁর মধ্যে গতকাল অভিষেকের জন্মদিন ছিল, চল ডেকে দাও এবার।
তিনি তো চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন যে আমাকে arrest করো। কেন্দ্রীয় সরকারের অঙ্গুলীহিলনে হচ্ছে।
তাঁর IT file রয়েছে সমস্ত প্রমাণ নিয়ে তিনি ইডির মুখোমুখি হবেন এবং কালকে যাবেন।

আরও পড়ুন: ফের ইডি তলব করল অভিষেককে

আদালতের দ্বারস্থ হতে পারেন অভিষেক? ওনার আইনজীবী বিষয়টা দেখছে। আর রেশন দুর্নীতিতে আমরা প্রথমে দেখেছিলাম যখন জেলায় জেলায় ইরেগুলারিটি হয়েছে তখন আমরাই FIR করি। বিভিন্ন জায়গায় FIR করা রয়েছে। এইগুলো সামনে আসেনা?? গতকালের ইডির প্রেস ব্রিফ, যেখানে ধান দুর্নীতির উল্লেখ – তদন্ত হোক আমরাও চাই।

জেলার পুলিশ সুপারের চিঠি টুইট করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী* – আইনের বিষয়ে পুলিশ দেখুন। আইন আইনের পথে চলুক। কিন্তু রাজনৈতিক নেতারা এই বিষয়ে কেনো মাথা ঘামাচ্ছেন। যদি পুলিশের ওপর বিশ্বাস না হয় তাহলে আদালতের দ্বারস্থ হন।

https://g.co/kgs/bMGEQC

শশী পাঁজা প্রেস কনফারেন্স