‘আই লাভ কেওড়াতলা মহাশ্মশান’! ভুয়ো খবর ছড়াতেই মেজাজ হারালেন মুখ্যমন্ত্রী

‘আই লাভ কেওড়াতলা মহাশ্মশান’! ভুয়ো খবর ছড়াতেই মেজাজ হারালেন মুখ্যমন্ত্রী ,রাজনৈতিক পালাবদলের পর থেকে নতুন রূপে সেজে উঠেছে মহানগর। নীল সাদা রঙ, ত্রিফলা থেকে শুরু করে হালফিলে ওয়ার্ডে-ওয়ার্ডে লেখা ‘আই লাভ ওয়ার্ড…’। শহরের আনাচ কানাচে চোখে পড়ছে এই ফলক। কিন্তু তা বলে শ্মশানেও লেখা হবে ‘আই লাভ কেওড়াতলা মহাশ্মশান’! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ছবি। যা নিয়ে এবার মুখ খুললেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee)। বিষয়টি নিয়ে বলতে গিয়ে কার্যত মেজাজ হারান। কী বললেন তিনি?

 

 

 

নবান্ন থেকে অ্যাম্বুল্যান্স উদ্বোধনের পর সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন মুখ্যমন্ত্রী। ভুয়ো খবরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কড়া বার্তা দেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের কথায়, “গত কয়েকদিন ধরে একটা ভুয়ো খবর রটছে। কোনও ভুয়ো খবর বরদাস্ত করা হবে না। কেউ শ্মশানকে ভালবাসতে পারে? শ্মশান তো শেষের জায়গা। হৃদয় বিদারক বিচ্ছেদের জায়গা। সেখানকে কেউ ভালবাসতে পারে?” তিনি স্পষ্টভাবে জানিয়ে দেন, কেওড়াতলা মহাশ্মশানে এধরনের কোনও ফলক বানানো হয়নি। তাঁর কথায় সম্মতি জানান কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিমও।

 

 

আরও পড়ুন – কলকাতা পুলিশের কর্তা গ্রেফতার ,বার লাইসেন্স দিতে মোটা ঘুষ নেওয়ার অভিযোগ

 

 

শেষে মুখ্যমন্ত্রীর আরও সংযোজন, “আমাকে বদনাম করতেই পারেন। আমার নামে কুৎসা করতে পারেন। কিছু মনে করব না। কিন্তু ভুয়ো খবর বরদাস্ত নয়। ভুয়ো খবরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা হবে।” সিপিকেও ভুয়ো খবর, উসকানিমূলক বক্তব্যের বিরুদ্ধে কড়া পদক্ষেপের নির্দেশ দেন মুখ্যমন্ত্রী।

 

(সব খবর , ঠিক খবর , প্রত্যেক মুহূর্তে ফলো করুন  Facebook পেজ এবং Youtube )