কলকাতার ধর্মতলার ছাত্র সমাবেশ সফর করতে সাঁকরাইলে তৃণমূল ছাত্র পরিষদের মিছিল

কলকাতার ধর্মতলার ছাত্র সমাবেশ সফর করতে সাঁকরাইলে তৃণমূল ছাত্র পরিষদের মিছিল। আগামী ২৯ শে আগস্ট ঐতিহাসিক ছাত্র সমাবেশ উপলক্ষ্যে কোলকাতার গান্ধী মূর্তির পাদদেশে চলো কর্মসূচীকে সামনে রেখে সোমবার ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লক তৃনমূল ছাত্র পরিষদের উদ্যোগে সাঁকরাইল এ.বি.এস কলেজ প্রাঙ্গন থেকে কুলটিকরী বাজার পরিক্রমা করে পুনরায় কলেজ গেট পর্যন্ত মিছিল এর আয়োজন করা হয়। মিছিলের শেষে পথসভার আয়োজন করা হয়। মিছিল ও পথসভায় শামিল হয়েছিলেন তৃণমূল ছাত্র পরিষদের কর্মী ও সমর্থকরা ও তৃণমূল ছাত্র পরিষদের নেতৃত্বরা।

 

সেইসঙ্গে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ২৯ শে আগস্ট কোলকাতার গান্ধী মূর্তির পাদদেশে ছাত্র সমাবেশে সর্বস্তরের ছাত্রছাত্রীকে শামিল হওয়ার আহ্বান জানানো হয়। উপস্থিত ছিলেন, গোপীবল্লভপুর বিধানসভার বিধায়ক ডাক্তার খগেন্দ্রনাথ মাহাত, তৃণমূল ছাত্র পরিষদের ঝাড়গ্রাম জেলার সভাপতি আর্য ঘোষ, সাঁকরাইল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি কমলকান্ত রাউৎ ও সহ-সভাপতি অনুপ মাহাত, সাঁকরাইল ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি সুমিত দাস, ছাত্র নেতা সন্তু বারিক সহ একাধিক নেতৃত্ব।

আরও পড়ুন – চোর ধরো, জেল ভরো, এই স্লোগান দিয়েই বিজেপির র‍্যালি হলো মালবাজারে

বিধায়ক ডাক্তার খগেন্দ্রনাথ মাহাতো বলেন ২৯ শে জুলাই কোলকাতার গান্ধী মূর্তির পাদদেশে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ছাত্রসমাবেশের আয়োজন করা হয়েছে। যে সমাবেশে বক্তব্য রাখবেন দলনেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ওই সমাবেশে ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে তার বক্তব্য রাখবেন। ছাত্র-ছাত্রীদের নতুন দিশা দেখাবেন। তাই ওই সমাবেশকে সফল করে তোলার জন্য সকল ছাত্র-ছাত্রীকে কোলকাতার গান্ধী মূর্তির পাদদেশে শামিল হওয়ার জন্য তিনি আহ্বান জানান। ধর্মতলার ছাত্র সমাবেশ