ফের কোচ কামতাপুর আলাদা রাজ্যের দাবী জানিয়ে কে এল ও প্রধান জীবন সিং ভিডিও বার্তা ভাইরাল

ফের কোচ কামতাপুর আলাদা রাজ্যের দাবী জানিয়ে কে এল ও প্রধান জীবন সিং ভিডিও বার্তা ভাইরাল। ভারতের ৭৫ তম স্বাধীনতা দিবসের আগে ফের কোচ কামতাপুর আলাদা রাজ্যের দাবী জানিয়ে কে এল ও প্রধান জীবন সিং ভিডিও বার্তা ভাইরাল হওয়া চাঞ্চল্য ছড়িয়েছে । কে এল ও প্রধান জীবন সিং একটি প্রায় পাঁচ মিনিটের একটি ভিডিও বার্তা ভাইরাল হয়েছে । যেখানে জীবন-সিং পরিষ্কারভাবে জানাচ্ছেন যে তাদের যে দাবি রয়েছে সেই দাবিকে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা সমর্থন জানিয়েছেন।

 

তাই তিনি হাতজোড় করে ভারতের রাষ্ট্রপতি দ্রপদি মুর্মু ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে আবেদন করেন যে আজাদীকে অমৃত মহোৎসবের উপলক্ষে যাতে তাদের যে দাবি রয়েছে সেই দাবি পূরণ করে তাদের মুক্তি দেওয়া হোক । এ নিয়ে শোর গোল পড়ে গিয়েছে রাজ্য রাজনোতিতে । জীবন সিংয়ের এই ভিডিও বার্তা নিয়ে যদিও তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক বলেন বিজেপির মুখপাত্র হিসেবে কে এল ও প্রধান কথা বলছেন। যদিও এই বিষয় নিয়ে সেভাবে কোন কিছুই বলতে চাননি বিজেপি জেলা সভাপতি সুকুমার রায়। তিনি বলেন উত্তরবঙ্গ বঞ্চিত রয়েছে সেই বিষয়টি আমরা বারবার তুলে ধরেছি। বাকি যা সিদ্ধান্ত সেটা আমাদের রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্ব যা সিদ্ধান্ত নেবে সেটাই আমরা মেনে চলবো ।

আরও পড়ুন- বিপুল পরিমাণ রেশনের চাল, আটা বাজেয়াপ্ত করল জলপাইগুড়ি জেলা পুলিশের এনফোর্সমেন্ট ব্রাঞ্চ

স্বাধীনতা দিবসের ৭৫ বছরের দুদিন আগে ফের একটি ভিডিও ভাইরাল হল কে এল ও প্রধান জীবন সিংয়ের। ভিডিও বার্তা থেকে জীবনসিং পরিষ্কারভাবে বলছেন বর্তমান আমাদের জায়গায় আমাদের ভাষা সংস্কৃতি সেগুলো হারিয়ে যাচ্ছে। নিজেদের জায়গায় আমরা পরাধীন ভাবে বসবাস করছি। ইতিমধ্যে আমাদের যে দাবি রয়েছে সেই দাবিকে বিজেপির বিধায়ক সাংসদরা সমর্থন জানিয়েছেন। একই সাথে তিনি বলেন আমাদের দাবিকে বিজেপির কেন্দ্রীয় সভাপতি জে পি নাড্ডা সমর্থন জানিয়েছেন । তাই ভারতের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর কাছে হাতজোড় করে আবেদন করব আজাদীকি অমৃত মহতউৎসব উপলক্ষে যাতে আমাদের গ্রেটার কোচবিহার রাজ্য অথবা কোচ কামতাপুর রাজ্য দিয়ে মুক্তি দেওয়া হোক।