ষ্টেশনারী দোকালে মেয়াদ উত্তীর্ণ সামগ্রী বিক্রি করার অভিযোগ

ষ্টেশনারী দোকালে মেয়াদ উত্তীর্ণ সামগ্রী বিক্রি করার অভিযোগ, এলাকায় উত্তেজনা, ঘটনা স্থলে গাইঘাটা থানার পুলিশ বাচ্চাদের খাবার, ঠাণ্ডা পানিও সহ একাধিক মেয়াদ উত্তীর্ণ সামগ্রী বিক্রি করার অভিযোগ এক ষ্টশনারী দোকান দারের বিরুদ্ধে। স্থানীয় সূত্রে জানাগিয়েছে, চাদপাড়ায় কাটপট্ট মোড়ে কার্তিক বিশ্বাস নামে এক ব্যক্তি দোকানে শনিবার রাতে একটি পানিয়র বোতল কিনতে যান এক ব্যক্তি।

 

অভিযোগ পানিয়ার বোতলের মেয়াদ উত্তীর্ণ দেখতে পান ওই ক্রেতা। স্থানিয়দের দাবি, বিষয়টি দোকানদারকে জানালে তাতে ভুরুক্ষেপ করতে চাননি দোকান মালিক। পরবর্তীতে স্থানীয়রা গিয়ে দেখতে পান ওই দোকানের একাধিক সামগ্রীর মেদ উত্তীর্ণ হয়ে গিয়েছে। যা দিনের পর দিন বেঁচে চলেছেন দোকান মালিক। এই ঘটনা সামনে আসতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায় খবর পেয়ে ঘটনাস্থলে যায় গাইখানা থানার। পুলিশ প্রাথমিকভাবে দোকানটি বন্ধ করে দেয় পুলিশ এবং দোকান থেকে বেশ কিছু সামগ্রী তা নিয়ে যান। এবং আটক করে দোকান মালিকের ছেলেকে। বিষয়টি খতিয়ে দেখে আশ্বাস দিয়েছেন চাঁদপাড়া বাজার ব্যবসায়ী সমিতি।

আরও পড়ুন- বিপুল পরিমাণ রেশনের চাল, আটা বাজেয়াপ্ত করল জলপাইগুড়ি জেলা পুলিশের এনফোর্সমেন্ট ব্রাঞ্চ

উল্লেখ্য, ষ্টেশনারী দোকালে মেয়াদ উত্তীর্ণ সামগ্রী বিক্রি করার অভিযোগ, এলাকায় উত্তেজনা, ঘটনা স্থলে গাইঘাটা থানার পুলিশ বাচ্চাদের খাবার, ঠাণ্ডা পানিও সহ একাধিক মেয়াদ উত্তীর্ণ সামগ্রী বিক্রি করার অভিযোগ এক ষ্টশনারী দোকান দারের বিরুদ্ধে। স্থানীয় সূত্রে জানাগিয়েছে, চাদপাড়ায় কাটপট্ট মোড়ে কার্তিক বিশ্বাস নামে এক ব্যক্তি দোকানে শনিবার রাতে একটি পানিয়র বোতল কিনতে যান এক ব্যক্তি। অভিযোগ পানিয়ার বোতলের মেয়াদ উত্তীর্ণ দেখতে পান ওই ক্রেতা। স্থানিয়দের দাবি, বিষয়টি দোকানদারকে জানালে তাতে ভুরুক্ষেপ করতে চাননি দোকান মালিক।

 

পরবর্তীতে স্থানীয়রা গিয়ে দেখতে পান ওই দোকানের একাধিক সামগ্রীর মেদ উত্তীর্ণ হয়ে গিয়েছে। যা দিনের পর দিন বেঁচে চলেছেন দোকান মালিক। এই ঘটনা সামনে আসতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায় খবর পেয়ে ঘটনাস্থলে যায় গাইখানা থানার। পুলিশ প্রাথমিকভাবে দোকানটি বন্ধ করে দেয় পুলিশ এবং দোকান থেকে বেশ কিছু সামগ্রী তা নিয়ে যান। এবং আটক করে দোকান মালিকের ছেলেকে। বিষয়টি খতিয়ে দেখে আশ্বাস দিয়েছেন চাঁদপাড়া বাজার ব্যবসায়ী সমিতি।