ব্রাহ্মন ঐক্য সংগঠনের রক্তদান শিবির

ব্রাহ্মন ঐক্য সংগঠনের রক্তদান শিবির। পূর্ব বর্ধমানের জামালপুরে ব্রাহ্মণ ঐক্য সংগঠনের পক্ষ থেকে শনিবার এক রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এই রক্তদান শিবিরে রক্তদাতাদের উৎসাহিত করতে উপস্থিত ছিলেন বিধায়ক অলোক কুমার মাঝি, পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, পূর্ত কর্মাধক্ষ্য ভূতনাথ মালিক, বিট্টু মল্লিক, সাহাবুদ্দিন মন্ডল, উদয় দাস, ব্রাহ্মণ ঐক্য সংগঠনের প্রধান অমিত চক্রবর্তী, সভাপতি উজ্জ্বল চক্রবর্তী, সুদূর তারাপীঠ থেকে আগত চন্দন মহারাজ, বিশিষ্ট হস্তরেখা বিদ উজ্জ্বল চক্রবর্তী সহ অন্যান্যরা।

 

অলোক কুমার মাঝি বলেন রক্ত দান মহান দান। একমাত্র এই রক্তদানেই সম্প্রীতির বার্তা দেওয়া যায়। কারণ রক্তের কোনো ধর্ম হয় না। তিনি বলেন এই সময় এই রক্ত দান শিবির করার জন্য ব্রাহ্মণ ঐক্য সংগঠনকে ধন্যবাদ জানান। মেহেমুদ খান বলেন, এই ব্রাহ্মণ ঐক্য সংগঠন বিভিন্ন সময়ে নানা সামাজিক কাজ করে থাকে। আজকের এই রক্তদান শিবির করে তারা অনেক বড় কাজ করলো।

 

তার জন্য তিনি ব্রাহ্মন ঐক্য সংগঠনকে ধন্যবাদ জানান। ভুতনাথ মালিক বলেন, রক্তদান শিবির বলতে সাধারনত রাজনৈতিক দল, পুলিশ প্রশাসন, কিম্বা স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমেই আয়োজিত হতে দেখা যায়। কিন্তু এদিন এক বিশেষ সম্প্রদায় অর্থাৎ ব্রাহ্মন সম্প্রদায় এই রক্তদান শিবির করে দৃষ্টান্ত স্থাপন করেছে। এর আগে জামালপুরে অন্য কোন সম্প্রদায়ের পক্ষ থেকে রক্তদান শিবির হয় নি। এরজন্য এদিন তিনি উদ্যোক্তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

আরও পড়ুন – অর্পিতার ফ্ল্যাট থেকে বিপুল পরিমাণ টাকা উদ্ধারে স্তম্ভিত বেলঘড়িয়ার দেওয়ান পাড়ার বাসিন্দারা

উল্লেখ্য, পূর্ব বর্ধমানের জামালপুরে ব্রাহ্মণ ঐক্য সংগঠনের পক্ষ থেকে শনিবার এক রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এই রক্তদান শিবিরে রক্তদাতাদের উৎসাহিত করতে উপস্থিত ছিলেন বিধায়ক অলোক কুমার মাঝি, পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, পূর্ত কর্মাধক্ষ্য ভূতনাথ মালিক, বিট্টু মল্লিক, সাহাবুদ্দিন মন্ডল, উদয় দাস, ব্রাহ্মণ ঐক্য সংগঠনের প্রধান অমিত চক্রবর্তী, সভাপতি উজ্জ্বল চক্রবর্তী, সুদূর তারাপীঠ থেকে আগত চন্দন মহারাজ, বিশিষ্ট হস্তরেখা বিদ উজ্জ্বল চক্রবর্তী সহ অন্যান্যরা। অলোক কুমার মাঝি বলেন রক্ত দান মহান দান। একমাত্র এই রক্তদানেই সম্প্রীতির বার্তা দেওয়া যায়।