ভিক্ষা করতে এসে গৃহস্থের বাড়িতে দুঃসাহসী চুরি

ভিক্ষা করতে এসে গৃহস্থের বাড়িতে দুঃসাহসী চুরির ঘটনা ঘটাল ভিক্ষুক দুই কিশোরী।পরে ওই ব্যক্তির বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দুরে ধাওয়া করে চুরি যাওয়া সামগ্রী সমেত অভিযুক্তদের ধরলেন গ্রামবাসীরা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে সোমবার ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ১ নম্বর ব্লকের আসনবনী গ্রামে। স্থানীয় সূত্রে জানা যায় যে সোমবার দুজন কিশোরী আসনবনী গ্রামের নির্মল ঘোষ নামে এক ব্যক্তির বাড়িতে ভিক্ষা করতে আসে অভিযুক্ত কিশোরীরা।

 

পরে ভিক্ষা দেওয়ার পর বাড়ি থেকে বেরিয়ে যান নির্মল বাবুর স্ত্রী ভবানী ঘোষ ।এমন সময় ফাঁকা বাড়ি পেয়ে বাড়ি থেকে ভিক্ষুক দুই কিশোরী নির্মল বাবুর বাড়ি থেকে প্রায় তিন ভরি সোনার গহনা এবং নগদ দশ হাজার টাকা নিয়ে চম্পট দেয়।পরে বাড়ি ফিরে যখন নির্মল বাবুর স্ত্রী বাড়ির সামগ্রী চুরি হয়েছে জানতে পারেন তখন সঙ্গে সঙ্গে কয়েকজনকে নিয়ে সন্দেহ বসত ভিক্ষুক দুই কিশোরীর খোঁজ চালান।

 

পরে বেশ কয়েকটি গ্রামের পরে দুই কিশোরীকে আটক করে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় চুরি যাওয়া সোনার গহনা এবং নগদ টাকা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় গোপীবল্লভপুর থানায়। পুলিশ এসে অভিযুক্ত দুই কিশোরীকে নিয়ে যায় গোপীবল্লভপুর থানায়। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চলের ছড়িয়ে পড়ে। গোপীবল্লভপুর থানার পুলিশ ওই দুই কিশোরীকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

আরও পড়ুন – চোর ধরো, জেল ভরো, এই স্লোগান দিয়েই বিজেপির র‍্যালি হলো মালবাজারে

উল্লেখ্য, ভিক্ষা করতে এসে গৃহস্থের বাড়িতে দুঃসাহসী চুরির ঘটনা ঘটাল ভিক্ষুক দুই কিশোরী।পরে ওই ব্যক্তির বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দুরে ধাওয়া করে চুরি যাওয়া সামগ্রী সমেত অভিযুক্তদের ধরলেন গ্রামবাসীরা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে সোমবার ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ১ নম্বর ব্লকের আসনবনী গ্রামে। স্থানীয় সূত্রে জানা যায় যে সোমবার দুজন কিশোরী আসনবনী গ্রামের নির্মল ঘোষ নামে এক ব্যক্তির বাড়িতে ভিক্ষা করতে আসে অভিযুক্ত কিশোরীরা।