মদ্যপায়ী ছেলের কান্ডে ভস্মীভূত বাড়ী,বাসস্থান খুঁইয়ে পথে বৃদ্ধ বাবা মা,পাশে বিধায়ক

মদ্যপায়ী ছেলের কান্ডে ভস্মীভূত বাড়ী,বাসস্থান খুঁইয়ে পথে বৃদ্ধ বাবা মা,পাশে বিধায়ক। সম্পত্তি নিয়ে বাবা ছেলের বিবাদে পুড়ল ঘরবাড়ি। এমনকি মদ্যপ অবস্থায় বাবাকে ধারালো অস্ত্র দিয়ে প্রাণে মারার চেষ্টার অভিযোগ ছেলের বিরুদ্ধে।মদ্যপ ছেলে পরিবারের সদস্যদের বাড়ি থেকে তাড়িয়ে দিয়ে পেট্রোল ঢেলে বাড়িতে আগুন লাগানোর অভিযোগ।বুধবার গভীররাতে এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদহের মালতীপুর গ্রাম পঞ্চায়েতের চিলাপাড়া গ্রামে। আজ অগ্নিদগ্ধ বাড়িতে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান মালতীপুরের বিধায়ক তথা মালদহ জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি আব্দুর রহিম বক্সি।

পুলিস ও স্থানীয় সূত্রে জানা যায়, অভিযুক্ত ছেলের নাম সম্পদ দাস (৩২) পেশায় ভিন রাজ্যের শ্রমিক। বাবার নাম আনন্দ দাস। চাঁচল -২ ব্লকের মালতীপুর পঞ্চায়েতের চিলাপাড়া এলাকায়। দীর্ঘ দিন ধরেই বাবার সম্পত্তি ও বাড়ি ভিটা নিয়ে বাবার সাথে ছেলের বিবাদ লেগেই থাকত বলে অভিযোগ। ওই বিবাদে সম্পদের স্ত্রী প্রতিবাদ করতে গেলে তাকেও মারধর করা হত বলেও অভিযোগ উঠেছে।তারপর বাবা মা ও স্ত্রী কে বাড়ি থেকে বের করে পেট্রোল ঢেলে বাড়িতে আগুন লাগিয়ে দেই ছেলে সম্পদ দাস।

আরও পড়ুন – পার্থর প্রতি ক্ষোভ থাকলেও মমতায় বিশ্বাস সংখ্যালঘু তৃণমূল কর্মী সমর্থকদের

আগুন দেখে প্রতিবেশীরা চিৎকার করলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত ছেলে। গ্রামবাসীরাই প্রথমে আগুন নেভানোর কাজে হাত লাগান। পরে খবর দেওয়া হয় চাঁচল দমকলে।ঘটনাস্থলে দমকলের একটি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। ততক্ষনে আগুনে পুড়ে ভস্মীভূত গোটা বাড়ি। বাড়ির ভিতরে থাকা সমস্ত কিছুই পুড়ে ছায় হয়ে যায়। এদিন সকালে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান ওই এলাকার বিধায়ক আব্দুর রহিম বক্সি। তিনি বলেন,পরিবারটিকে নতুন বস্ত্র, ত্রিপল ও শুকনো খাওয়ার দিয়ে সহযোগিতার। মদ্যপায়ী ছেলের