হিমাচল প্রদেশে বিজেপির মেগা ইভেন্টে রাহুল দ্রাবীর! দলে যোগ দেওয়া নিয়ে জোর জল্পনা!

হিমাচল প্রদেশে বিজেপির মেগা ইভেন্টে রাহুল দ্রাবীর! দলে যোগ দেওয়া নিয়ে জোর জল্পনা! তাহলে কি এবার রাহুল দ্রাবীর যোগ দিতে চলেছেন বিজেপিতে! কারণ,সূত্রের খবর,হিমাচল প্রদেশে বিজেপির এক মেগা ইভেন্টে যাবেন রাহুল দ্রাবীর বলে জানা গিয়েছে।জানা গিয়েছে,কেন্দ্রীয় মন্ত্রী থেকে শুরু করে জাতীয় স্তরের নেতারাও উপস্থিত থাকবেন এই অনুষ্ঠানে।

 

সূত্রের খবর, ধর্মশালায় আগামী ১২ই থেকে ১৫ ই মে ভারতীয় জনতা পার্টির যুব শাখার পক্ষ থেকে আয়োজন করা হয়েছে একটি অনুষ্ঠানের। সেই অনুষ্ঠানেই দর্শন দেবেন কিংবদন্তী ক্রিকেটার রাহুল দ্রাবিড়। এই খবরটি জানিয়েছেন খোদ বিজেপি বিধায়ক বিশাল নেহরিয়া। অন্যদিকে,,বিজেপির জাতীয় যুব মোর্চার নেতৃত্বে রয়েছেন সাংসদ তেজস্বী সূর্য,তিনিও অনুষ্ঠানে উপস্থিত থাকবেন । এছাড়া ওইদিন BJPর সমস্ত কেন্দ্রীয় স্তরের নেতা ও মন্ত্রীরাও হাজির থাকবেন বলে জানা গিয়েছে।

 

এ বিষয়ে, বিজেপি বিধায়ক বিশাল নেহরিয়া জানিয়েছেন, উপস্থিত থাকবেন বিজেপি-র সর্বভারতীয় অধ্যক্ষ জেপি নাড্ডাও । এ বিষয়ে,রাজনৈতিক বিশেষজ্ঞদের দাবি, গেরুয়া শিবিরের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে প্রাক্তন ক্রিকেটারেরএমতাবস্থায় যদি মঞ্চে তাঁর দলে যোগদানের আয়োজন করা হয় তা হলেও সেটা অত্যাশ্চর্য নয় বলেন জানিয়েছেন বিশেষজ্ঞরা।

আরও পড়ুন – ফের নেপালে ঘাঁটি গাড়ছে কেএলও গোষ্ঠী

উল্লেখ্য, তাহলে কি এবার রাহুল দ্রাবীর যোগ দিতে চলেছেন বিজেপিতে! কারণ,সূত্রের খবর,হিমাচল প্রদেশে বিজেপির এক মেগা ইভেন্টে যাবেন রাহুল দ্রাবীর বলে জানা গিয়েছে।জানা গিয়েছে,কেন্দ্রীয় মন্ত্রী থেকে শুরু করে জাতীয় স্তরের নেতারাও উপস্থিত থাকবেন এই অনুষ্ঠানে।সূত্রের খবর, ধর্মশালায় আগামী ১২ই থেকে ১৫ ই মে ভারতীয় জনতা পার্টির যুব শাখার পক্ষ থেকে আয়োজন করা হয়েছে একটি অনুষ্ঠানের। সেই অনুষ্ঠানেই দর্শন দেবেন কিংবদন্তী ক্রিকেটার রাহুল দ্রাবিড়।

 

এই খবরটি জানিয়েছেন খোদ বিজেপি বিধায়ক বিশাল নেহরিয়া।অন্যদিকে,,বিজেপির জাতীয় যুব মোর্চার নেতৃত্বে রয়েছেন সাংসদ তেজস্বী সূর্য,তিনিও অনুষ্ঠানে উপস্থিত থাকবেন । এছাড়া ওইদিন BJPর সমস্ত কেন্দ্রীয় স্তরের নেতা ও মন্ত্রীরাও হাজির থাকবেন বলে জানা গিয়েছে।এ বিষয়ে, বিজেপি বিধায়ক বিশাল নেহরিয়া জানিয়েছেন, উপস্থিত থাকবেন বিজেপি-র সর্বভারতীয় অধ্যক্ষ জেপি নাড্ডাও ।এ বিষয়ে,রাজনৈতিক বিশেষজ্ঞদের দাবি, গেরুয়া শিবিরের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে প্রাক্তন ক্রিকেটারেরএমতাবস্থায় যদি মঞ্চে তাঁর দলে যোগদানের আয়োজন করা হয় তা হলেও সেটা অত্যাশ্চর্য নয় বলেন জানিয়েছেন বিশেষজ্ঞরা।