আজ কেমন কাটবে আপনার দিন, জানতে পড়ুন আজকের রাশিফল

আজ কেমন কাটবে আপনার দিন, জানতে পড়ুন আজকের রাশিফল । রাশিচক্রে বারোটি রাশি আছে। মেষ বৃষ মিথুন কর্কট সিংহ কন‍্যা তুলা বৃশ্চিক ধনু মকর কুম্ভ ও মীন। এই রাশির ওপর ভিত্তি করে নানান ভাগ‍্য পরীক্ষা করা হয়। কিছু রাশির জুটি রয়েছে যাঁরা পরস্পরের জন‍্য একদম দারুণ। এঁদের সেরার সেরা প্রেমিকের তকমা দেওয়া যায়। এই রাশিগুলির মধ্যে যে সব সময় মিল রয়েছে তা নয়, বৈপরীত্যও থাকে। কিন্তু সেগুলিই আকর্ষণের কারণ হয়। এঁরা নিজেদের বিভেদ ও পার্থক্যগুলিকে দূর করে পরস্পরের সঙ্গে মজবুত সম্পর্ক গড়ে তোলে। কোন রাশির জাতকরা পরস্পরের উপযুক্ত জেনে নেওয়া যা।

 

মেষ ও মিথুন রাশি

মেষ ও মিথুন রাশি সবচেয়ে রোমান্টিক জুটির মধ্যে শীর্ষে। এই দুই রাশির জাতকদের বৈশিষ্ট্য একই রকম। আবার কখনও একেবারে উল্টো। মেষ রাশির চার্মিং ব্যক্তিত্ব মিথুন রাশির জাতকদের অনুপ্রাণিত করে। আবার মিথুন রাশির জাতকরা সামাজিক মেলামেশা ভালোবাসেন। মেষ ও মিথুন রাশির জাতকরা নতুন অভিজ্ঞতা ভালোবাসেন। এক সঙ্গে মিলে নতুন কাজ করতে উৎসাহী থাকেন এই রাশির জাতকরা। জ্যোতিষ বলছে এঁরা পরস্পরের মধ্যে সামঞ্জস্য ও ভারসাম্য বজায় রেখে চলতে পারেন।

 

সিংহ ও ধনু রাশি :

এই দুই রাশির জাতকরা দুজনই প্রচ্ছন্ন গর্বিত থাকেন। এঁরা লাইমলাইট ভালোবাসেন। সকলের মাঝে উজ্জ্বল নক্ষত্রের মতো থাকেন এই রাশির জাতকরা। তবে জ্যোতিষ বলছে এই দুই রাশির ব্যক্তিত্ব অত্যন্ত মজবুত। এ কারণে উভয়ের মধ্যে সংঘাতও বাঁধে। পরস্পরকে অনুপ্রাণিত করে একে অপরকে আরও উন্নত হতে সাহায্য করেন সিংহ ও ধনু রাশির জাতক-জাতিকারা। এঁরা একে অপরকে অত্যন্ত গভীর ওএ আবেগপ্রবণ ভাবে ভালোবাসেন এই রাশির জাতকরা।

 

কর্কট ও তুলা রাশি :

কর্কট ও তুলা রাশির জাতক-জাতিকাদের মধ্যে আত্মিক যোগাযোগ থাকে বলে বলা হয়। কর্কট রাশির জাতকরা অত্যন্ত সংবেদনশীল ও আবেগপ্রবণ, অন্য দিকে তুলা রাশির জাতকদের মধ্যে রোম্যান্স ও আবেগপ্রবণ স্থিরতার সংমিশ্রণ রয়েছে। এঁরা দুজনে দুজনকে ভালভাবে বোঝেন। ঝগড়া বা মতপার্থক্য খুব কম হয়। এই দুই রাশির জাতকরা স্থায়ী এবং লম্বা সম্পর্ক ও পরিবার গড়ে তুলতে পারেন।

 

​বৃষ ও কন্যা রাশি :

দুটি রাশি মননশীল। দৃঢ় চিন্তাভাবনা থাকে বৃষ ও কন্যা রাশির জাতকদের মধ্যে। কী করতে চান, সে বিষয়ে লক্ষ্যস্থির। কঠিন পরিশ্রম করতেও পিছ পা হন না বৃষ ও কন্যা জাতকরা। একে অপরকে সাহায্য করেন। সুখী ও বিলাসবহুল জীবনযাপন করেন। দুজনেই একই ধরণের অ্যাম্বিশন পালন করেন।

 

কুম্ভ ও মকর:

এই দুই রাশির জাতকরা দুজনই প্রচ্ছন্ন গর্বিত থাকেন। এঁরা লাইমলাইট ভালোবাসেন। সকলের মাঝে উজ্জ্বল নক্ষত্রের মতো থাকেন এই রাশির জাতকরা। তবে জ্যোতিষ বলছে এই দুই রাশির ব্যক্তিত্ব অত্যন্ত মজবুত। এ কারণে উভয়ের মধ্যে সংঘাতও বাঁধে। পরস্পরকে অনুপ্রাণিত করে একে অপরকে আরও উন্নত হতে সাহায্য করেন সিংহ ও ধনু রাশির জাতক-জাতিকারা। এঁরা একে অপরকে অত্যন্ত গভীর ও আবেগপ্রবণ ভাবে ভালোবাসেন এই রাশির জাতকরা।

আরও পড়ুন – উৎসবের মেজাজে ব্যারাকপুর শিল্পাঞ্চলে “ছট” বন্দনা

বৃষ ও কন্যা রাশি :

দুটি রাশি মননশীল। দৃঢ় চিন্তাভাবনা থাকে বৃষ ও কন্যা রাশির জাতকদের মধ্যে। কী করতে চান, সে বিষয়ে লক্ষ্যস্থির। কঠিন পরিশ্রম করতেও পিছ পা হন না বৃষ ও কন্যা জাতকরা। একে অপরকে সাহায্য করেন। সুখী ও বিলাসবহুল জীবনযাপন করেন। দুজনেই একই ধরণের অ্যাম্বিশন পালন করেন।