জাতীয় পতাকা বিতরণ

জাতীয় পতাকা বিতরণ। কেন্দ্রীয় সরকারের আদেশ অনুযায়ী দেশের 75তম স্বাধীনতা দিবস উপলক্ষে প্রতিটি বাড়িতে জাতীয় পতাকা উত্তোলন করতে হবে। সাধারণ মানুষ সংসার চালাতে হিমশিম খাচ্ছে।সংসারের জন্য চাল ডাল কিনবে,নাকি জাতীয় পতাকা কিনবেন ? দুঃস্থ মানুষদের কে এই সমস্যা থেকে মুক্তি দিতে এগিয়ে এলো গ্রীন জলপাইগুড়ি স্বেচ্ছাসেবী সংস্থা।আজ সংস্থার পক্ষ থেকে শতাধিক দুঃস্থ মানুষ কে বিনামূল্যে জাতীয় পতাকা বিতরণ করা হয়েছে এবং জাতীয় পতাকার ব্যবহার সম্পর্কে সচেতন করা হয়েছে। পাশাপাশি সংস্থার পক্ষ থেকে SSB পাঙ্গা-র হাতে 100 জাতীয় পতাকা তুলে দেওয়া হয়েছে, বিভিন্ন এলাকায় বিতরণ করার জন্য।

 

গ্রীন জলপাইগুড়ি স্বেচ্ছাসেবী সংস্থার সম্পাদক অংকুর দাস জানান,আজ আমরা এই কর্মসূচি পালন করতে পেরে নিজেরা গর্বিত। আমাদের এই ধরনের কর্মসূচি আগামী দিনেও অব্যাহত থাকবে।।

আরও পড়ুন – দশম অনূর্ধ্ব-১৩ সাব-জুনিয়র স্টেট বাস্কেটবল চ্যাম্পিয়নশিপ ঘোষণা করলো আলিপুর স্পোর্টস ক্লাব

উল্লেখ্য, কেন্দ্রীয় সরকারের আদেশ অনুযায়ী দেশের 75তম স্বাধীনতা দিবস উপলক্ষে প্রতিটি বাড়িতে জাতীয় পতাকা উত্তোলন করতে হবে। সাধারণ মানুষ সংসার চালাতে হিমশিম খাচ্ছে।সংসারের জন্য চাল ডাল কিনবে,নাকি জাতীয় পতাকা কিনবেন ? দুঃস্থ মানুষদের কে এই সমস্যা থেকে মুক্তি দিতে এগিয়ে এলো গ্রীন জলপাইগুড়ি স্বেচ্ছাসেবী সংস্থা।আজ সংস্থার পক্ষ থেকে শতাধিক দুঃস্থ মানুষ কে বিনামূল্যে জাতীয় পতাকা বিতরণ করা হয়েছে এবং জাতীয় পতাকার ব্যবহার সম্পর্কে সচেতন করা হয়েছে।

 

পাশাপাশি সংস্থার পক্ষ থেকে SSB পাঙ্গা-র হাতে 100 জাতীয় পতাকা তুলে দেওয়া হয়েছে, বিভিন্ন এলাকায় বিতরণ করার জন্য। গ্রীন জলপাইগুড়ি স্বেচ্ছাসেবী সংস্থার সম্পাদক অংকুর দাস জানান,আজ আমরা এই কর্মসূচি পালন করতে পেরে নিজেরা গর্বিত। আমাদের এই ধরনের কর্মসূচি আগামী দিনেও অব্যাহত থাকবে।।