সাঁকরাইলে তৃণমূলের উদ্যোগে পাড়া বৈঠক

সাঁকরাইলে তৃণমূলের উদ্যোগে পাড়া বৈঠক। সামনে পঞ্চায়েত নির্বাচন,তার আগে দলীয় কর্মীদের মনোবল চাঙ্গা করতে মাঠে নামলেন তৃণমূলের সাঁকরাইল ব্লক সভাপতি। দিদির উন্নয়ন মূলক কাজ কর্ম গুলিকে সামনে রেখে কর্মীদের বুঝিয়ে দিলেন মানুষের বাড়ি বাড়ি প্রচার চালাতে হবে। রবিবার পাড়া বৈঠকের মাধ্যমে দলের বুথ স্তরের কর্মীদের নিয়ে বসেছিলেন সাঁকরাইলের ব্লক তৃণমূল সভাপতি কমলকান্ত রাউৎ। ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের পাথরা অঞ্চলের কাটনীমাড়ো বুথে। ব্লক সভাপতি শুনলেন ওই এলাকার মানুষের অভাব অভিযোগ এবং তাঁদের অভাব অভিযোগ গুলি খতিয়ে দেখে বিবেচনা করার তিনি আশ্বাস দেন।

 

ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতির সঙ্গে এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন, পাথরা অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি তাপস মাহাতো সহ আরো অনেকে। সাঁকরাইল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি কমলকান্ত রাউৎ রবিবার পাড়া বৈঠকের মাধ্যমে দলীয় কর্মীদের নির্দেশ দেন বাড়ি বাড়ি গিয়ে মানুষের অভাব অভিযোগ শুনতে হবে। মানুষ আমাদের সাথে রয়েছে বলে বিধানসভা নির্বাচনে আমরা জয়লাভ করতে পেরেছি। মানুষ পাশে না থাকলে কেউ কিছুই করতে পারে না। তাই মানুষকে বাদ দিয়ে কোন কাজ হবে না। সেই সঙ্গে তিনি আবাস যোজনা প্রকল্প নিয়ে বলেন গরিব মানুষ বাড়ি না পাওয়ার জন্য দায়ী বিজেপি পরিচালিত কেন্দ্র সরকার।

আরও পড়ুন – এবার নয়া দুর্নীতি নিয়ে বোমা ফাটালেন দিলীপ ঘোষ, কি সেই দুর্নীতি

কেন্দ্রীয় সরকারের বেঁধে দেওয়া নিয়মের ফলে বহু গরীব মানুষ আবাস যোজনা প্রকল্প এর বাড়ি থেকে বঞ্চিত হয়েছে। সেই সব পরিবার গুলি কে আশ্বস্ত করে তিনি বলেন সবাই বাড়ি পাবেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যাদের বাড়ি নেই তাদের বাড়ি করে দেওয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছেন। তাই ওই এলাকা থেকে সাম্প্রদায়িক শক্তি বিজেপিকে তিনি উৎখাত করার ডাক দেন এবং এলাকায় শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান। তৃণমূলের উদ্যোগে