দুবাইয়ের সমুদ্রপারে মনোকিনিতে একেবারে অন্যমুডে ধরা দিলেন পার্নো।

‘আরে বেবি বাম্প তো, প্রেগন্যান্ট নাকি!’ কালো মনোকিনিতে সমুদ্রতটে এ কী রূপ পার্নোর?
টলিউডের বেশকিছু জনপ্রিয় মুখ এমন রয়েছেন, যাদের নিয়ে একদিকে যেমন প্রচুর পরিমাণে চর্চা চলতে থাকে, তেমনই আবার মানুষের মধ্যে আগ্রহেরও শেষ নেই। অভিনেত্রী পার্নো মিত্র তাদের মধ্যে অন্যতম। খুব বাছাই করা সিনেমায় অভিনয় করেও মানুষের মনে জায়গা করে নিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায়ও এতটাই জনপ্রিয় অভিনেত্রী, যে তাঁর একটা ছবি পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। এমনই একটি ভিডিয়ো এবার ভাইরাল তো হয়েইছে, একইসঙ্গে চর্চাও উঠেছে তুঙ্গে। এমন প্রশ্ন উঠছে মা হচ্ছেন পার্নো!
দুবাইয়ের সমুদ্রপারে মনোকিনিতে একেবারে অন্যমুডে ধরা দিলেন পার্নো। যেখানে তাঁর পোশাক নিয়ে চর্চা তো হয়েইছে, একইসঙ্গে আরও একটি বিষয় বিতর্ক সৃষ্টি করেছে। নেটিজেনদের মনে খানিক প্রশ্নও জাগিয়ে দিয়েছে বলা চলে। কালো মনোকিনির উপর সাদা ফ্রন্ট ওপেন শ্রাগ, চোখে রোদচশমা। রোদের হালকা ওম গায়ে মেখে সুন্দর মুহূর্ত উপভোগ করছেন তিনি। তবে পোশাকটিতে তাঁকে দেখে নানা ধরনের প্রশ্ন জেগেছে। কেউ বলছেন, ‘আরে বেবি বাম্প তো!’ কেউ আবার বলছেন, অকারণ বেবি বাম্প বলে ভুল কর হচ্ছে।’

মা হওয়ার গুঞ্জন মাঝেমধ্যেই বিভিন্ন অভিনেত্রীকে নিয়ে ছড়িয়ে পড়েছে এর আগেও। চলতি বছরেই বলি অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজের বিয়ের আগে মা হওয়া নিয়েও নানা চর্চা হয়েছিল। ক্যাটরিনা কইখ থেকে শুরু করে অনুষ্কা শর্মা, কেউই বাদ পড়েননি সেই তালিকায়। তবে পার্নোকে নিয়ে হঠাৎ এমন রটনার অর্থ কী? এই খবর কি আদৌও সত্যি?
বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে এমন নানা বিষয় নিয়ে চর্চা হওয়াটা ভীষণ সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। কথায় কথায় ট্রোলিং আর মিম-এর ভারে জর্জরিত সকলেই। তবে কখও কখনও এমন কিছু বিষয় নিয়ে আলোচনা হয়, যা খানিক যন্ত্রণার এবং অত্যন্ত ব্যক্তিগতও বটে। যখন কিছু মানুষ এই ধরনের নানা চর্চায় মত্ত, তখন অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে অনেকেই বলেছেন, চেহারা ভালো হওয়ায়, এমনটা মনে হচ্ছে। মা হওয়ার গুজব একেবারেই মিথ্যে।