বাগুইআটি আমবাগান এলাকায় এক মহিলার অস্বাভাবিক মৃত্যু

বাগুইআটি আমবাগান এলাকায় এক মহিলার অস্বাভাবিক মৃত্যু তিতাস নন্দী (২৮) রাত দশটা নাগাদ মৃতদেহ উদ্ধার হয় ফ্ল্যাটের নীচে প্রতিবেশীদের দাবি পাঁচ তলার ছাদ থেকে পড়ে মৃত্যু হয়েছে এক মাস আগে এক যুবকের সাথে তার রেজিস্ট্রি হয় তারপর থেকেই গ্রাউন্ড ফ্লোরে ওই যুবকের সাথে থাকতো প্রতিনিয়ত অশান্তি হতো বলে এমন টাই খবর গতকাল দেখা যায় ছাদ থেকে পড়ে মৃত্যু হয়েছে।

 

ইতিমধ্যেই নাগের বাজার থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করেছে ময়না তদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠানো হচ্ছে পুলিশ খতিয়ে দেখছে পুরো বিষয়টি উপর থেকে পড়ে মৃত্যু? নাকি যে যুবকের সাথে রেজিস্ট্রি হয়েছিল সে ছাদ থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে? এই সমস্ত বিষয় নিয়ে তদন্ত শুরু করেছে নাগের বাজার থানার পুলিশ।

আরও পড়ুন – ফের দালালসহ বাংলাদেশি গ্রেফতার, সীমান্তে নিরাপত্তা নিয়ে প্রশ্ন

উল্লেখ্য, বাগুইআটি আমবাগান এলাকায় এক মহিলার অস্বাভাবিক মৃত্যু তিতাস নন্দী (২৮) রাত দশটা নাগাদ মৃতদেহ উদ্ধার হয় ফ্ল্যাটের নীচে প্রতিবেশীদের দাবি পাঁচ তলার ছাদ থেকে পড়ে মৃত্যু হয়েছে এক মাস আগে এক যুবকের সাথে তার রেজিস্ট্রি হয় তারপর থেকেই গ্রাউন্ড ফ্লোরে ওই যুবকের সাথে থাকতো প্রতিনিয়ত অশান্তি হতো বলে এমন টাই খবর গতকাল দেখা যায় ছাদ থেকে পড়ে মৃত্যু হয়েছে ইতিমধ্যেই নাগের বাজার থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করেছে।

 

ময়না তদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠানো হচ্ছে পুলিশ খতিয়ে দেখছে পুরো বিষয়টি উপর থেকে পড়ে মৃত্যু? নাকি যে যুবকের সাথে রেজিস্ট্রি হয়েছিল সে ছাদ থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে? এই সমস্ত বিষয় নিয়ে তদন্ত শুরু করেছে নাগের বাজার থানার পুলিশ।