দলের নেতার কথা অগ্রাহ্য করায় জিও চালককে ব্যাপক মারধোরের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা,বাঁকুড়া, ২৯শে নভেম্বর :দলের নেতার কথা অগ্রাহ্য করায় জিও চালককে ব্যাপক মারধোরের অভিযোগ উঠলো বাঁকুড়া শহরের ১৫ নম্বর ওয়ার্ড এলাকার তৃণমূল কাউন্সিলর পিঙ্কি চক্রবর্ত্তীর স্বামী বাপী চক্রবর্ত্তী ও তার দল বলের বিরুদ্ধে। আক্রান্ত জিও চালকের নাম আহম্মেদ হোসেন দালাল। ঘটনাটি ঘটেছে বাঁকুড়া শহরের কেন্দুয়াডিহি এলাকায়।

 

সূত্রের খবর, অন্যান্য দিনের মতো বুধবার দুপুরেও কেঠারডাঙ্গার বাসিন্দা আহম্মেদ হোসেন দালাল নামে ঐ জিওচালক যাত্রী বোঝাই জিও গাড়ি নিয়ে যাচ্ছিলেন। কেন্দুয়াডিহি এলাকায় তৃণমূলের কার্যালয়ের পাশ দিয়ে তিনি জিও নিয়ে যাওয়ার সময় ঐ কাউন্সিলরের স্বামী ঐ জিও চালককে দাঁড়াতে বলেন। শহরের রবীন্দ্র ভবনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনিক বৈঠকে যোগ দিতে বেশ কিছু টোটো-জিও তারা এদিন আটক করেছিলেন। কিন্তু যাত্রী থাকায় ঐ জিও চালক তৃণমূল নেতার কথা না শুনে পালাতে গেলে তাকে ধরে এনে মারধোর করা হয় বলে অভিযোগ। চড় থাপ্পড়ের পাশাপাশি লাঠি দিয়েও তাকে মারধোরের অভিযোগ উঠছে। আহত জিও চালককে অন্যান্য টোটো চালকরা উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করেন। সেখানেই তিনি চিকিৎসাধীন।

বুধবার রাত ১২ টা নাগাদ ঐ তৃণমূল নেতা বাপী চক্রবর্ত্তীর নামে বাঁকুড়া সদর থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। এর আগেও এই ধরণের ঘটনা অভিযুক্ত বাপী চক্রবর্ত্তী ঘটিয়েছেন বলে অভিযোগ। যদিও বাপী চক্রবর্ত্তী তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন