পঞ্চম শ্রেণীর এক ছাত্রকে মারধরের অভিযোগ উঠল স্কুলের মালিকের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা,মালদা, ২৯শে নভেম্বর :পঞ্চম শ্রেণীর এক ছাত্রকে মারধরের অভিযোগ উঠল স্কুল এর মালিকের বিরুদ্ধে।মালদা শহরের এক বেসরকারি স্কুলে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অভিযুক্ত মালিক দেবাশীষ সরকারের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও ঘটনাটিকে লঘু করে দেখানোর চেষ্টা করেছেন মালিকের স্ত্রী তথা ওই স্কুলের প্রিন্সিপাল শুভ লক্ষ্মী সরকার।
ওই ছাত্রের নাম হরষিত আগরওয়ালা। সে ওই স্কুলে পঞ্চম শ্রেণীতে লেখাপড়া করে। বাড়ি মালদা শহরের বালুরচর এলাকায়। আহত ছাত্র হরষিত সেই সশয় স্কুলের একটি অংশে নির্মান কাজ চলছিল। সে ওই দিক দিয়ে যাচ্ছিলো। তাকে ওই দিক দিয়ে যেতে নিষেধ করে। কিন্তু তা স্বত্বেও ওই দিক দিয়ে যায়। অভিযোগ সেই সময় তাকে স্কুলের মালিক দেবাশীষ সরকার বিনা কারণে স্কুলের মধ্যে মারধর শুরু করে।
ছাত্রের বাবা প্রবীণ আগরওয়ালা বলেন, ঘটনাটি তিনি ছেলের কাছ থেকে রাত্রিবেলা জানতে পারেন এরপরই আহত ছেলেকে নিয়ে গিয়ে অভিযুক্ত মালিকের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেন। বেসরকারি প্রতিষ্ঠানে ছাত্রকে মারধরের ঘটনায় আবার বেসরকারি প্রতিষ্ঠানগুলিকে কাঠ গড়ায় উঠতে হলো।ছাত্রের পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে ইংরেজবাজার থানার পুলিশ।