বিবাহ বার্ষিকীতে শীতবস্ত্র বিতরণ

বিবাহ বার্ষিকীতে শীতবস্ত্র বিতরণ। অন্য ভাবে নিজেদের বিবাহ বার্ষিকী পালন করে নজীর গড়লেন ফালাকাটা যাদবপল্লীর বাসিন্দা রুপম সাহা ও অনুশ্রী রায় সাহা। রবিবার তাদের দ্বিতীয় বিবাহ বার্ষিকী ছিল। এই উপলক্ষে ফালাকাটা প্রয়াস ওয়েলফেয়ার সোসাইটির সহযোগিতায় মহাকাল বাড়ি মন্দির প্রাঙ্গণে দুঃস্থদের মধ্যে কম্বল বিতরণ করলেন ওই দম্পতি।

 

এদিন ফালাকাটা ও পার্শ্ববর্তী অঞ্চলের ৩০ জন দুঃস্থ মানুষের হাতে কম্বল তুলে দেওয়া হয়। রূপম সাহা বলেন, বিবাহ বার্ষিকী স্মরণীয় করে রাখতে ও শীতে অসহায় মানুষদের পাশে দাড়াতেই এই উদ্যোগ। ওই মহতী কর্মসূচি প্রসঙ্গে প্রয়াসের সভাপতি শুভজিত সাহা বলেন, বিবাহ বার্ষিকী উপলক্ষে সাধারণ মানুষের পাশে থাকার এই উদ্যোগ খুবই প্রশংসনীয়। সবাই এভাবে মানুষদের পাশে দাঁড়ালে দুঃস্থ মানুষদের কিছুটা হলেও কষ্ট লাঘব হবে। আশা করি এতে আরো অনেকেই এমন সামাজিক কাজে উৎসাহ ও অনুপ্রেরনা পাবেন।

আরও পড়ুন – কর্মীদের চাঙ্গা করতে মাঠে উদয়ন

উল্লেখ্য, অন্য ভাবে নিজেদের বিবাহ বার্ষিকী পালন করে নজীর গড়লেন ফালাকাটা যাদবপল্লীর বাসিন্দা রুপম সাহা ও অনুশ্রী রায় সাহা।রবিবার তাদের দ্বিতীয় বিবাহ বার্ষিকী ছিল। এই উপলক্ষে ফালাকাটা প্রয়াস ওয়েলফেয়ার সোসাইটির সহযোগিতায় মহাকাল বাড়ি মন্দির প্রাঙ্গণে দুঃস্থদের মধ্যে কম্বল বিতরণ করলেন ওই দম্পতি। এদিন ফালাকাটা ও পার্শ্ববর্তী অঞ্চলের ৩০ জন দুঃস্থ মানুষের হাতে কম্বল তুলে দেওয়া হয়।

 

রূপম সাহা বলেন, বিবাহ বার্ষিকী স্মরণীয় করে রাখতে ও শীতে অসহায় মানুষদের পাশে দাড়াতেই এই উদ্যোগ। ওই মহতী কর্মসূচি প্রসঙ্গে প্রয়াসের সভাপতি শুভজিত সাহা বলেন, বিবাহ বার্ষিকী উপলক্ষে সাধারণ মানুষের পাশে থাকার এই উদ্যোগ খুবই প্রশংসনীয়। সবাই এভাবে মানুষদের পাশে দাঁড়ালে দুঃস্থ মানুষদের কিছুটা হলেও কষ্ট লাঘব হবে। আশা করি এতে আরো অনেকেই এমন সামাজিক কাজে উৎসাহ ও অনুপ্রেরনা পাবেন। বিবাহ বার্ষিকীতে