খালি পায়ে সিদ্ধি বিনায়ক মন্দিরে ছুটলেন অমিতাভ কিন্তু কার জন্য ?

খালি পায়ে সিদ্ধি বিনায়ক মন্দিরে ছুটলেন অমিতাভ কিন্তু কার জন্য ? অমিতাভ বচ্চন, বরাবরই তিনি ঈশ্বরে বিশ্বাস রাখেন। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যায় নিত্যদিন সুপ্রভাত জানাতে তিনি শ্রীকৃষ্ণ কিংবা সিদ্ধিবিনায়কের ছবি শেয়ার করে থাকেন। নিজের ছবি মুক্তির ক্ষেত্রেও তিনি গণপতির ওপর বেজায় আস্থা রাখেন। বিগ বির বাড়িতেও বেশ ধুমধামে গণপতি পূজা হয়। মাঝে মধ্যেই তিনি সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে চলে যান। এবারও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হল তেমনই একাধিক ছবি থেকে ভিডিয়ো। সাদা পাঞ্জাবি পরে খালি পায়ে সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে হাজির হলেন অমিতাভ বচ্চন। তবে এবার তাঁর নিজের ছবির জন্য নয়, আজ অর্থাৎ ১৮ অগাস্ট মুক্তি পাচ্ছে অভিষেক বচ্চন অভিনীত ছবি ‘ঘুমর’।

 

 

 

 

 

 

 

কেরিয়ারে এমন বেশ কিছু চরিত্রে অভিনয় করেছেন অভিষেক, যা আজও দর্শক মনে জায়গা করে রেখেছে। তবে তাঁর ঝুলিতে চরিত্রের সংখ্যা বেশ কম, ছবি প্রস্তাব খুব একটা যে আসছে এমনটা নয়। তবে যে চরিত্রই হাতে পাচ্ছেন অভিষেক প্রতিটা ক্ষেত্রেই নিজেকে বারংবার প্রমাণ করার চেষ্টা করে চলেছে। এ সত্য তাঁর ভক্তদের অজানা নয়। বর্তমানে শোনা যাচ্ছে আসছে ধুম ছবির সিক্যুয়েল, পুলিশ অফিসার জয়-এর ভূমিকায় তাঁকে পেতে এখন মুখিয়ে রয়েছেন দশকেরা।

 

 

 

 

 

আরও পড়ুন – ১০০ বছরের ইতিহাসে এই প্রথম, তর্পণের দিনই ঘটতে চলেছে মহাজাগতিক ঘটনা

 

 

 

এই ছবির জন্যই ঈশ্বরের কাছে আশীর্বাদ নিতে পৌঁছে গেলেন অমিতাভ। ছবিতে একটি ছোট্ট অংশে ক্যামিও করতে দেখা যাবে তাঁকে। এক বিশেষভাবে সক্ষম ক্রিকেটারের স্বপ্নপূরণের গল্প। যে লড়াইটা সমান তালে লড়বে তার কোচ অর্থাৎ যে চরিত্রে অভিনয় করছেন অভিষেক বচ্চন। অমিতাভ বচ্চনের কথা ইতিমধ্যেই তিনি ছবিটি দু’বার দেখে ফেলেছেন। আর যত বারই দেখেছেন ততবারই তাঁর চোখ দিয়ে অনর্গল জল পড়ে গিয়েছে। অমিতাভ বচ্চনের কথায়, এই ছবি দর্শকদের মন জায়গা করে নেবে বলেই ছবি তাঁর বিশ্বাস। অভিষেক বচ্চনের অভিনয়েরও প্রশংসা করেছেন তিনি বারংবার। বেশ কিছুটা বিরতির পর বড় পর্দায় উপস্থিত হলেন অভিষেক বচ্চন এখন দেখার এই ছবি দর্শক মনে এই ছবি কতটা জায়গা করে নেয়।