দেবী দুর্গা হয়ে আসছেন কোয়েল মল্লিক ( Koel Mallick)

Koel Mallick
Koel Mallick

 

দেবী দুর্গা হয়ে আসছেন কোয়েল মল্লিক ( Koel Mallick)
ছবি সংগ্রহে সাইন টিভি

 

সামনেই মহালয়া। আসতে চলেছে দেবীপক্ষ। করোনা আবহকে উপেক্ষা করেই দুর্গাপুজোর   উৎসবকে কেন্দ্র করে ইতিমধ্যেই মেতে উঠেছে আপামর বাঙালি। অন্যদিকে মহালয়ার প্রস্তুতি শুরু করে দিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক ( Koel Mallick) ।

 

উচ্ছ্বাস চেপে রাখতে পারেননি কোয়েল ( Koel Mallick) । প্রস্তুতির একটি ছবিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। পরনে ফ্লোরাল প্রিন্টের ড্রেস। উঁচু করে বাঁধা চুল। আড্ডা দিলেও তিনি যে শুটিংয়ের জন্য কোমর বেঁধে নেমে পড়েছেন তা বুঝতে অসুবিধা হয়নি কারও।

 

আর ও পড়ুন    বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর ( Shraddha Kapoor ), পাত্র হচ্ছেন কে?

 

কোয়েলর ( Koel Mallick) ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ছবিতেই দেখা যাচ্ছে, টেবিলের একদিকে ছড়িয়ে রয়েছে দেবীর সমস্ত গয়না। সেগুলো নিয়েই টিমের সঙ্গে আলোচনায় বসেছেন অভিনেত্রী।  জল্পনা চড়ছে,  কোন চ্যানেলে দেবী রূপে দেখা যাবে ফের কোয়েললকে? উত্তর লুকিয়ে রয়েছে কোয়েলের শেয়ার করা ছবিতেই।

 

স্টোরিতে প্রস্তুতি শুরুর বার্তা দেওয়ার পাশাপাশি হ্যাশট্যাগ দিয়ে কোয়েল লিখেছেন, কালার্স বাংলা। এমনকি নায়িকার ফ্যানপেজ থেকেও ছবি শেয়ার করে লেখা হয়েছে, ‘আবার দুর্গা রূপে…এই মহালয়ায় কালার্স বাংলা-য়’।

 

যদিও চ্যানেল কর্তৃপক্ষ উত্তেজনার পারদ চড়াতেই এখনও পর্যন্ত কোনও ঘোষণা করেননি। তবুও তুমুল উত্তেজিত কোয়েলের অনুরাগীরা। প্রসঙ্গত, একাধিকবার ছোটপর্দায় দেবীর রূপে দেখা গিয়েছে কোয়েলকে। ২০১৫, ২০১৭, ২০১৮ এবং ২০১৯ সালে বিভিন্ন চ্যানেলে দুর্গার ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে।

 

মা হওয়ারপর দীর্ঘ  বিরতি নেওয়ার পর আবারও জোরকদমে কাজে ফিরলেন কোয়েল। ঠাকুর দেখা হোক বা না হোক, মহালয়ার জন্যেও যেন প্রহর গুনতে শুরু করে দিল বাঙালি।