নিরাপত্তাহীনতায় ভুগছেন পরীমনি, দৃষ্টি আকর্ষণ করলেন শেখ হাসিনার ( Hasina )

Hasina
Hasina
নিরাপত্তাহীনতায় ভুগছেন পরীমনি, দৃষ্টি আকর্ষণ করলেন শেখ হাসিনার  ( Hasina )
ছবি সংগ্রহে সাইন টিভি

 

জামিনে মুক্ত হয়েছেন বাংলাদেশে ( Hasina )  চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরী মণি। কিন্ত জামিন পাওয়ার পরেও তিনি  নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে মনে করছেন। আর সেই কারণেই নিজের নিরাপত্তাহীনতার কথা জানিয়ে বাংলাদেশের  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ( Hasina )  দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি।

গতকাল সোমবার সন্ধ্যায় এক ফেসবুক স্ট্যাটাসে পরী মণি লিখেছেন, ‘বঙ্গবন্ধু কন্যা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন! রাস্তায় মানুষগুলোও ( Hasina )  এতো অনিরাপদ না। একবার একটু দেখেন না আমার দিকে, কি করে বেঁচে আছি।’ পরী মণি বলেছেন, ‘এভাবে তো চলতে পারে না। সব সময় একটা নজরদারিতে মনে হচ্ছে। আমি তো স্বাভাবিক জীবনযাপন করতে পারছি না। তারকা হলেও আমি তো মানুষ। আমি নিরাপদ, স্বাভাবিক জীবন চাই। তাই এই স্ট্যাটাস।’

 

আর ও পড়ুন  একে রোগা, তার উপর আরও রোগা হলেন অভিনেত্রী রুক্মিণী ( Rukmini ) মৈত্র, কেন?

 

উল্লেখ্য,   গত ৪ আগস্ট পরী মণিকে তাঁর বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয় বলে দাবি করে র‌্যাব। পরদিন তাঁকে বনানী থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে র‍্যাব।

 

এরপর ওই মামলায় পরী মণিকে তিন দফায় রিমান্ডে নেয় পুলিশ। আদালতে জামিন পেয়ে গত ১ সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুরের মহিলা কারাগার থেকে মুক্তি পান চিত্রনায়িকা পরী মণি।

 

উল্লেখ্য, পরী মণি লিখেছেন, ‘বঙ্গবন্ধু কন্যা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন! রাস্তায় মানুষগুলোও ( Hasina )  এতো অনিরাপদ না। একবার একটু দেখেন না আমার দিকে, কি করে বেঁচে আছি।’ পরী মণি বলেছেন, ‘এভাবে তো চলতে পারে না। সব সময় একটা নজরদারিতে মনে হচ্ছে। আমি তো স্বাভাবিক জীবনযাপন করতে পারছি না। তারকা হলেও আমি তো মানুষ। আমি নিরাপদ, স্বাভাবিক জীবন চাই। তাই এই স্ট্যাটাস।’