প্রাক্তন স্ত্রীর বাড়িতে হামলা,আক্রান্ত স্ত্রীর ভাই

পারিবারিক বিবাদের জেরে প্রাক্তন স্ত্রীর বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। স্ত্রীর ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। বর্তমানে সে আশঙ্কাজনক অবস্থায় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। মালদার রতুয়া থানার ভাদ বটতলা এলাকার ঘটনা।
আহত ব্যক্তির নাম মোজাফফর হোসেন। জানা গিয়েছে বছর দুয়েক আগে তার দিদি সফেদা খাতুন এর সাথে ওই এলাকারই বাসিন্দা আইনুল হকের সাথে বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকেই উভয়ের মধ্যে বনিবনা হচ্ছিল না। এই নিয়ে দু’পক্ষের মধ্যে প্রায় বিবাদ লেগে থাকত। দু মাস আগে আইনুল এর সাথে বিবাহ বিচ্ছেদ করে বাপের বাড়িতে চলে আসে সফেদা। এরপর থেকেই আইনুল রাগে ফুঁসছিল।
রবিবার গভীর রাতে আইনুল সফেদার বাড়িতে চড়াও হয়। তার ভাই মোজাফফর হোসেন কে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। চিৎকার চেঁচামেচি শুনে পাড়া-প্রতিবেশী ও গ্রামবাসীরা ছুটে আসে। মোজাফফর কে কোনরকমে উদ্ধার করে প্রথমে স্থানীয় রতুয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারা আঘাত গুরুতর থাকায় তাকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন। ঘটনার পর থেকেই অভিযুক্ত আইনুল হক গা ঢাকা দিয়েছে। মোজাফফর হোসেনের মা হাসিনা বিবির অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে রতুয়া থানার পুলিশ।