ডানকুনি পুরোসভার তৃনমূল কাউন্সিলরের বিরুদ্ধে প্রাণনাশের হুমকির অভিযোগ বৃদ্ধের!

সীমানা নিয়ে গন্ডোগোলের জের, ডানকুনি পুরোসভার তৃনমূল কাউন্সিলরের বিরুদ্ধে প্রাণনাশের হুমকির অভিযোগ বৃদ্ধের! অভিযোগ অস্বীকার কাউন্সিলরের,এসব করা যাবে না ডেকে বলে দেওয়া হবে জানাল তৃনমূল নেতৃত্ব। ডানকুনি পুরসভার ১৫ নম্বর ওয়ার্ড রবীন্দ্র নগর এলাকার বাসিন্দা বছর বাষট্টির কালাচাঁদ সেনগুপ্তর সঙ্গে প্রতিবেশির জমির সীমানা নিয়ে গন্ডোগোল।মামলা মোকদ্দমা পর্যন্ত হয়েছে।

 

কালাচাঁদ বাবুর অভিযোগ তিনি কোর্টের নির্দেশ পাওয়ার পর জমির সীমানা কাঁটাতার দিয়ে ঘিরে দেন।এতেই ক্ষেপে ওঠেন ওই ওয়ার্ডের তৃনমূল কাউন্সিলর কল্লোল ব্যানার্জী।লোকজন নিয়ে গিয়ে কালাচাঁদ বাবুর বাড়িতে চড়াও হয়ে কাঁটাতার সরিয়ে ফেলতে বলেন।কালাচাঁদ বাবু বলেন আদালতের রায় আছে তার পক্ষে।সে কথায় কর্ণপাত না করে কাউন্সিলর তাকে প্রাণ নাশের হুমকি দেন বলে অভিযোগ।বৃদ্ধের মেয়ের দাবী এই ঘটনার পর তারা আতঙ্কিত হয়ে পড়েন।

আরও পড়ুন – আন্তর্জাতিক প্রতারণা চক্রের পর্দা ফাঁস

বাইরে বেরোতেও ভয় পাচ্ছেন।ঘটনার তারা ডানকুনি থানায় ও চন্দননগর পুলিশ কমিশনারকে অভিযোগ জানান।পুলিশের পক্ষে ডানকুনি থানা থেকে একজন অফিসার তাদের ফোন করে আস্বস্ত করেন বিষয়টি দেখা হবে বলে। অভিযোগ অস্বীকার করে তৃনমূল কাউন্সিলর কল্লোল ব্যানার্জির দাবী,তিনি কোনো হুমকি দেননি।যথেষ্ট সম্মানের সঙ্গে কথা বলেছেন।বৃদ্ধই পাড়াপ্রতিবেশিদের সঙ্গে অশান্তি করেন।আর সবার বিরুদ্ধে মামলা করেন।গোটা বাড়িতে সিসিটিভি ক্যামেরা লাগিয়ে রেখেছেন।একটা ক্যমেরা অন্যের বাথরুমের দিকে।

 

এসব করতে বারন করতে গেছি দাবী কাউন্সিলরের।পাড়ায় অশান্তি না করে আপোষে মিটিয়ে নিতে বলেছি।কিন্তু উনি শুনবেন না।আমার ওয়ার্ডে কোনো ঝামেলা হলে আমি যাব।পুলিশ বলেছে তাই বিষয়টি দেখতে গেছি। তৃনমূল সাধারন সম্পাদক দিলীপ যাদব বলেন,ওই কাউন্সিলরকে ডেকে বলব যদি কোনো ভূল করে থাকে তা সংশোধন করে নিতে।আমাদের কাজ হচ্ছে মানুষের পাশে থাকা।দলের কর্মি দলের নেতাদের জন্য মানুষ কষ্ট পাবে এটা বাঞ্ছনীয় নয়।বৃদ্ধ এবং তার পরিবারকে বলব ভয় পাবার কিছু নেই।

 

উল্লেখ্য, সীমানা নিয়ে গন্ডোগোলের জের, ডানকুনি পুরোসভার তৃনমূল কাউন্সিলরের বিরুদ্ধে প্রাণনাশের হুমকির অভিযোগ বৃদ্ধের! অভিযোগ অস্বীকার কাউন্সিলরের,এসব করা যাবে না ডেকে বলে দেওয়া হবে জানাল তৃনমূল নেতৃত্ব। ডানকুনি পুরসভার ১৫ নম্বর ওয়ার্ড রবীন্দ্র নগর এলাকার বাসিন্দা বছর বাষট্টির কালাচাঁদ সেনগুপ্তর সঙ্গে প্রতিবেশির জমির সীমানা নিয়ে গন্ডোগোল।মামলা মোকদ্দমা পর্যন্ত হয়েছে।