মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত এক গুরুতর আহত দুই

মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত এক গুরুতর আহত দুই । রবিবার রাতে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের মৃত যুবকের নাম রাজকুমার চ্যাটার্জী বয়স ২৫ বছর বাড়ি ওন্দা থানার খামার বেড়া গ্রামে, গুরুতর আহত হয়েছেন আরো দুই ব্যক্তি তাদের নাম যথাক্রমে রজনীকান্ত ঘোষ বাড়ি পূর্ব বর্ধমান জেলার ভাতার থানা এলাকায় অপরজনের নাম বিশ্বজিৎ পাল বাড়ি ওন্দা থানা এলাকার খামার বেড়া গ্রামে । ঘটনাটি ঘটেছে বিষ্ণুপুর থানার যমুনা বাঁধ কুষ্ঠ কলোনি এলাকায় nh60 এর ওপর ।

 

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর দুটি মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে বিষ্ণুপুরের দিক থেকে বাঁকুড়ার দিকে যাচ্ছিল একটি স্কুটি নিয়ে ভাতারের রজনীকান্ত ঘোষ নামের এক ব্যক্তি অপর দিক থেকে অর্থাৎ ওন্দার দিক থেকে বিষ্ণুপুরের দিকে একটি অ্যাপাচি গাড়ি নিয়ে আসছিল দুই যুবক ঠিক তখনই বিষ্ণুপুর থানা এলাকার যমুনাবাদ গোষ্ঠ কলোনি সংলগ্ন nh60 এর ওপর দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয় ঘটনাস্থলেই মৃত্যু হয় অ্যাপাচি গাড়িচালক রাজকুমার চ্যাটার্জির, ঘটনায় গুরুতর আহত হয় স্কুটিচালক এবং অ্যাপাচি গাড়িতে থাকা অপর এক যুবক ।

আরও পড়ুন – জল্পেশ শ্রাবণী মেলায় রেকর্ড ভিড়

দুর্ঘটনার বিকট শব্দে ঘটনাস্থলে ছুটে যায় স্থানীয় বাসিন্দারা এরপর খবর দেওয়া হয় বিষ্ণুপুর থানায় তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় বিষ্ণুপুর থানার পুলিশ মৃত ব্যক্তিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠানো হয় এবং আহত দুই ব্যক্তিকে চিকিৎসার জন্য পাঠানো হয় বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে । স্কুটি চালক রজনীকান্ত ঘোষের অবস্থার অবনতি দেখে তড়িঘড়ি তাকে রেফার করা হয় বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজে । তবে স্থানীয় বাসিন্দাদের দাবি দুটি বাইকি অত্যাধিক দ্রুতগতিতে থাকার জন্যই এই দুর্ঘটনা ঘটেছে ।