সল্টলেকে পরপর কয়েকটি এটিএম ভেঙে লুটের চেষ্টার ঘটনায় গ্রেফতার মূল অভিযুক্ত

সল্টলেকে পরপর কয়েকটি এটিএম ভেঙে লুটের চেষ্টার ঘটনায় গ্রেফতার মূল অভিযুক্ত। গ্রেফতার করলো বিধাননগর উত্তর থানার পুলিশ। মেডিকেল রিপ্রেজেন্টটিভ এর কাজ চলে যাওয়ায় এটিএম লুট করে বেশি টাকা উপার্জনের আশায় অপরাধের পথ বেছে নিয়েছিল পলাশ পোদ্দার। গতকাল রাতে নাকা চেকিং করার সময় অভিযুক্ত পলাশ পোদ্দারকে গ্রেফতার করে বিধাননগর উত্তর থানার পুলিশ। আজ ধৃতকে বিধাননগর আদালতে তোলা হবে। নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে পুলিশের পক্ষ থেকে।

 

পুলিশ সূত্রে খবর, ১ আগস্ট সল্টলেকের সি ডি ২৮ নম্বরে এটিএম ভেঙে চুরির চেষ্টা করা হয়। সেই পরিপেক্ষিতে একটি কেস করা হয়। সিসিটিভি ফুটেজ ক্ষতিয়ে দেখে লোকটি এবং তার বাইকটি কে চিহ্নিত করা হয়। এরপরে আরো একটি বিবি ব্লকে এটিএমে একই ঘটনার রিপোর্ট হয় সঙ্গে সঙ্গে এই দুষ্কৃতীদের ধরতে একটি স্পেশাল টিম তৈরী করা হয়। তদন্ত করতে গিয়ে দেখা যায় তারা এটি এম কাউন্টারে ঢোকার সঙ্গে সঙ্গে সিসিটিভি ক্যামেরাতে ব্ল্যাক স্প্রে করে দেয়।

আরও পড়ুন – বিপদ সীমার উপর দিয়ে বইছে শালদহ নদীর জল, আতঙ্কে ওনা নতুনডি সহ বেশ কয়েকটি গ্রাম

তারা স্পেশাল ভাবে নাকা চেকিং শুরু করে সল্টলেকের বিভিন্ন জায়গায় এরপরে গতকাল রাতে সল্টলেক পিএনবি মোড়ে নাকা চেকিং চলার সময় সেই বাইকটি পুলিশের নজরে আসে এবং পলাশ পোদ্দার নামে একজনকে আটক করা হয়। তার বাড়ি নাগেরবাজার থানার সাতগাছি এলাকায়। তার কাছ থেকে একটি মেটাল কাটিং মেশিন উদ্ধার হয়। জিজ্ঞাসাবাদে সে তার অপরাধের কথা স্বীকার করে এরপরে তাকে গ্রেফতার করা হয়। এর সাথে আর কেউ জড়িত আছে কি না বা অন্য কোথাও এরকম ঘটনা ঘটিয়েছে কি না তারজন্য তাকে আজ বিধাননগর আদালতে তুলে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে পুলিশের পক্ষ থেকে।

 

পুলিশ সূত্রে খবর, পলাশ পোদ্দার মেডিকেল রিপ্রেজেন্টভ এর চাকরি করতো। কিন্তু লোকডাউন এর সময় তার কাজ চলে যায়। এর পর থেকে কোনোরকম কাজ পাচ্ছিলো না সে। সেই কারণেই এই অপরাধের পথে নেমে টাকা উপার্জনের রাস্তা বেছে নেয়। সল্টলেকে পরপর