বাঁকুড়ার সোনামুখীর ডিহিপাড়া অঞ্চলের পলাশডাঙ্গা উচ্চ বিদ্যালয়ে চুরির ঘটনায় চাঞ্চল্য

নিজস্ব সংবাদদাতা,বাঁকুড়া, ৩রা ডিসেম্বর :ফের স্কুলে চুরির ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো বাঁকুড়ার সোনামুখীর ডিহিপাড়া অঞ্চলের পলাশডাঙ্গা উচ্চ বিদ্যালয়ে ।

 

কয়েকদিন আগেই রাঙ্গামাটি উদ্বাস্তু কলোনী মিলনতীর্থ বিদ্যাপিঠ হাই স্কুলে চুড়ির ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য তৈরী হয়েছিল , সেই ঘটনার রেস কাটতে না কাটতে আবারও চুড়ির ঘটনা ঘটল বাঁকুড়ার সোনামুখী থানার ডিহিপাড়া অঞ্চলের পলাশডাঙ্গা উচ্চ বিদ্যালয়ে । বিদ্যালয় সুত্রে জানা যায় , রবিবার রাতে বিদ্যালয়ের দোতলায় তালা ভেঙে স্টাফ রুমে ডুকে এই ঘটনা ঘটায় চোড়েরা । স্টাফ রুমের তিনটি আলমারি ভেঙে বেশকিছু গুরুত্বপূর্ণ কাগজ , বেশ কয়েক হাজার টাকা সহ মা সরস্বতীর একটি রুপোর মুটুক খোয়া গিয়েছে বলে জানা যায়। স্কুল কর্তৃপক্ষ সোনামুখী থানায় খবর দিলে ঘটনা স্থলে পুলিশ আসে । স্কুলের পক্ষ থেকে সোনামুখী থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় । পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে ।
বাইট- সব্যসাচী চ্যাটার্জী, প্রধান শিক্ষক
স্থানীয় বাসিন্দা্রা জানান , কয়েকদিন আগে পলাশডাঙ্গা প্রাথমিক বিদ্যালয় থেকে একটি সাবমার্শাল চুড়ি হয়েছিল , আবার এই চুড়ির ঘটনা ঘটল , স্থানীয় বাসিন্দা হিসাবে আমরাও আতঙ্কে রয়েছি । না জানি কখন আমাদের বাড়িতেও এই ধরনের ঘটনা ঘটে ।